পরিত্যক্ত জমিদার বাড়িতে কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টা

মঙ্গলবার, ০৫ জুন ২০১৮ | ৩:৫১ অপরাহ্ণ |

পরিত্যক্ত জমিদার বাড়িতে কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টা
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগে লম্পট প্রেমিকের বিরুদ্ধে মামলা করেছে এক কলেজ ছাত্রী। মামলা তুলে নিতে হুমকি দেয়ায় ওই কলেজ ছাত্রী তার লম্পট প্রেমিকের ভাইসহ আরো কয়েকজনের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করেছে।

আড়াইহাজার থানা পুলিশ জানায়, উপজেলার ভাটি গোপিন্দী এলাকার একদিন মজুরের কন্যা ও আড়াইহাজার সরকারী সফর আলী কলেজের ডিগ্রীর ১ম বর্ষের ছাত্রীর সাথে উপজেলার উৎরাপুর এলাকার আজহারের ছেলে রিপন মিয়ার দীর্ঘ ২ বছর যাবত প্রেমের সম্পর্ক ছিল।
৩১মে সকালে প্রেমিক রিপন মিয়া তার প্রেমিকা কলেজ ছাত্রীটির সাথে দেখা করে জানায়, তাদের প্রেমের সম্পর্ক তার পিতা-মাতা মেনে নিচ্ছেনা। তাই তারা পালিয়ে বিয়ে করবে বলে ১জুন শুক্রবার সকালে উপজেলার বালিয়াপাড়ায় পুরাতন পরিত্যক্ত জমিদার বাড়ির সামনে আসতে বলে কলেজ ছাত্রীটিকে। প্রেমিকের কথামতো ছাত্রীটি শুক্রবার বেলা ১১টার দিকে বালিয়াপাড়ায় আসে।

webnewsdesign.com

ছাত্রীটিকে ফুসলিয়ে বালিয়াপাড়া ভুমি অফিস সংলগ্ন পরিত্যক্ত জমিদার বাড়ির নীচতলায় নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে প্রেমিক রিপন মিয়া। ঐ সময় ছাত্রীটি চিৎকার দিলে আশেপাশের লোকজন আসলে রিপন মিয়া পালিয়ে যায়। এ ঘটনাটি ছাত্রীটির পরিবার রিপনের পরিবারকে জানালে তারা বিচারের আশ্বাস দেয়। পরে রিপনের পরিবারের লোকজন উল্টো কলেজ ছাত্রীর পরিবারকে হুমকী দিচ্ছে মামলা না করার জন্য।

ঘটনাটি এলাকায় জানাজানি হলে কলেজ ছাত্রী নিজে বাদী হয়ে সোমবার রাতে আড়াইহাজার থানায় ধর্ষণের চেষ্টার অভিযোগ করে প্রেমিক রিপন মিয়া ও হুমকী দেওয়ার জন্য তার পিতা ও ভাইসহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

আড়াইহাজার থানার ওসি এম এ হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অভিযুক্ত আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com