পাঁচ বছরের শিশু ধর্ষণ অভিযোগে পরিচালক গ্রেপ্তার

শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ | ৩:১৩ অপরাহ্ণ |

পাঁচ বছরের শিশু ধর্ষণ অভিযোগে পরিচালক গ্রেপ্তার
প্রতীকী ছবি

পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে বৃহস্পতিবার রাতে ফরিদপুর মেডিকেল কলেজের ক্যান্টিনের পরিচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ব্যাপারে মেডিকেল কলেজের পঞ্চম বর্ষের এক ছাত্র বাদি হয়ে কোতয়ালী থানায় মামলা করেছে।
ফরিদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা.এসএম খবিরুল ইসলাম জানান, গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার পরে ক্যান্টিন পরিচালক আমিনুল ইসলাম(৫০) এক নারী ক্যান্টিন কর্মীর পাঁচ বছরের শিশুকে ধর্ষণ করে। ওই শিশুর চিৎকার শুনে শিক্ষার্থীরা এগিয়ে এলে আমিনুল ইসলাম পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় তাকে ধাওয়া দিয়ে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

তিনি বলেন, শিশুটিকে পরীক্ষর জন্য মেডিকেল কলেজ হাসপাতালে গাইনি বিভাগে ভর্তি করে প্রাথমিক পরীক্ষা করা হয়েছে। বর্তমানে সে সুস্থ রয়েছে। ওই শিশুকে ডাক্তারী পরীক্ষা ও ওয়ান স্টপ ক্রাইসি সেন্টার(ওসিসি) ভর্তি করা হবে । ফরিদপুর কোতয়ালী থানার ওসি এএফএম নাসিম জানান, এ ব্যাপারে শাকিল খান নামে ওই কলেজের পঞ্চম বর্ষের এক ছাত্র বাদি হয়ে থানায় মামলা করেছেন।পুলিশ হেফাজতে আমিনুল ইসলামকে জিজ্ঞাসাবাদ ও ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com