পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করেছে অস্ট্রেলিয়া

সোমবার, ০১ এপ্রিল ২০১৯ | ২:৫৯ অপরাহ্ণ |

পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করেছে অস্ট্রেলিয়া
ফাইল ছবি

সংযুক্ত আরব আমিরাতে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করেছে অস্ট্রেলিয়া। রোববার দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে পাকিস্তানকে ২০ রানে হারিয়েছে অস্ট্রেলিয়া। টসে হেরে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়ার সংগ্রহ ৩২৭/৭। জবাবে ব্যাট করতে নেমে স্কোর বোর্ডে এক রান যোগ করতেই সাজঘরে ফেরেন আগের ম্যাচে সেঞ্চুরিয়ান আবিদ আলি।

দ্বিতীয় উইকেটে শান মাসুদ ও হারিস সোহেল মিলে ১০৮ রানের জুটি গড়েন। ৫৪ বলে ৫০ রানে মাসুদকে সাজঘরে ফেরান  অ্যাডাম জাম্পা। ১২ রান করে ফিরে যান মোহাম্মদ রিজওয়ান। চতুর্থ উইকেটে হারিস ও উমর আকমল মিলে ১০২ রানের জুটি গড়েন।দলীয় ২৩৮ রানে উমর আকমলকে সাজঘরে ফেরান নাথান লিয়ন। আকমলের ব্যাট থেকে আসে ৪৩ রান। অপর প্রান্তে থাকা পাক ব্যাটম্যান হারিস সোহেল তুলে নেন ক্যারিয়ারের দ্বিতীয় সেঞ্চুরি।

webnewsdesign.com

রিচার্ডসনের বলে আউট হওয়ার আগে ১৩০ রানের দারুন এক ইনিংস খেলেন সোহেল। ১২৯ বলের ইনিংসে ১১টি চার ও ৩টি ছক্কার মার মারেন। পরে ইমাদ ওয়াসিমের ৩৪ বলে অপরাজিত ৫০ রানের ইনিংস খেলেও  দলকে জেতাতে পারেনি। শেষ পর্যন্ত ৭ উইকেটে ৩০৭ রানে থামে পাকিস্তানের ইনিংস। অস্ট্রেলিয়ার পক্ষে ৩ উইকেট নেন জ্যাসন বেহরেনডর্ফ।

এর আগে ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়াকে দারুণ শুরু এনে দেয় দুই ওপেনার উসমান খাজা ও অ্যারন ফিঞ্চ। দুজনে মিলে গড়েন ১৩৪ রানের জুটি। ৫৩ রানে শেনওয়ারির বলে ফিঞ্চ আউট হলে এই জুটি ভাঙ্গে। পরে সেঞ্চুরির থেকে মাত্র ২ রান পিছিয়ে থেকে ওই শেনওয়ারির বলে সাজঘরের ফেরেন খাজা (৯৮)।

শন মার্শের ব্যাট থেকে আসে ৬১ রান ও গ্লেন ম্যাক্সওয়েল করেন ৭০ রান। শেনওয়ারির ও জুনায়েদ খানের দুর্দান্ত বোলিংয়ে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩২৭ রান তুলে অস্ট্রেলিয়া। শেনওয়ারি শিকার ৪ উইকেট আর ৩টি উইকেট নেন জুনায়েদ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com