সাংবাদিক হত্যাকাণ্ডে পাকিস্তানে বিক্ষোভ

পাকিস্তানে সাংবাদিককে গুলি করে হত্যা, বিক্ষোভ

রবিবার, ০৪ মার্চ ২০১৮ | ১১:২৮ পূর্বাহ্ণ |

পাকিস্তানে সাংবাদিককে গুলি করে হত্যা, বিক্ষোভ
সাংবাদিক হত্যাকাণ্ডে পাকিস্তানে বিক্ষোভ

পাকিস্তানে এক সাংবাদিককে গুলি করে হত্যা করা হয়েছে। রাওয়ালপিন্ডির ‘হাই সিকিউরিটি জোন’-এ ঘটনাটি ঘটে। তবে হত্যাকারীকে ধরা যায়নি বলে জানা গেছে।

পাকিস্তানের পুলিশ জানিয়েছে, ওই সাংবাদিকের নাম আনজুম মুন্নের রাজা(৪০ বছর)। বৃহস্পতিবার রাতে মোটরসাইকেলে বাড়িতে ফেরার পথে তাকে লক্ষ্য করে গুলি চালায় দুস্কৃতিরা। রাওয়ালপিন্ডির ব্যাংক রোডের কাছে ঘটনাটি ঘটে। সেখান থেকে ঢিল ছোঁড়া দুরত্বে পাকিস্তান মিলিটারির প্রধান সদর দফতর অবস্থিত।

তদন্তকারী কর্মকর্তারা জানান, রাজার শরীরে ছ’টি গুলি পাওয়া গেছে। গুলিগুলো মাথা, কাধ, ঘাড় ও পেট লক্ষ্য করে ছোঁড়া হয়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পাকিস্তানের প্রথমসারির একটি সংবাদপত্র বলছে, ইসলামাবাদের উর্দু সংবাদপত্রে সাব এডিটর পদে কাজ করতেন রাজা। তিনি শিক্ষকতার সঙ্গেও জড়িত ছিলেন। সকালে একটি স্কুলে শিক্ষকতা করতেন তিনি। পাঁচ বছরের একটি সন্তানও রয়েছে তার।

এদিকে, ওই সাংবাদিকের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে, রাজার সঙ্গে কারো শত্রুতা ছিল না। এরকম ‘হাই সিকিউরিটি জোন’-এ খুন হওয়ার ঘটনায় তারা বিস্ময় প্রকাশ করেছেন।

পাকিস্তানের সাংবাদিকরা এই হত্যার তীব্র নিন্দা জানিয়েছেন। দোষীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান তারা। সাংবাদিকদের নিরাপত্তা দেওয়ারও দাবি জানান তারা।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে ক্লিনিক বন্ধের নির্দেশের ১২ ঘন্টা পরেই ফের চালু…!

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com