পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর

রবিবার, ২৬ আগস্ট ২০১৮ | ৩:২৮ অপরাহ্ণ |

পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর
ফাইল ছবি

সংবাদ গ্যালারি ডেস্ক: য়মনসিংহের গফরগাঁওয়ে পানিতে ডুবে সিয়াম (৮) ও মারুফ (৮) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার বিকেলে উপজেলার পাইথল গ্রামের সুতিয়া নদীতে ডুবে মারা যায় তারা। ঘটনার পর স্থানীয়রা তাদের মৃতদেহ উদ্ধার করে।

সিয়াম স্থানীয় সরকারবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী ও পাইথল গ্রামের ফিরোজ মিয়ার ছেলে। মারুফ সিয়ামের খালাত ভাই ও পার্শ্ববর্তী শ্রীপুর উপজেলার বেলদিয়া গ্রামের আবুল হাসেনের ছেলে। বাবা-মার সঙ্গে ঈদে সিয়ামদের বাড়িতে বেড়াতে এসেছিল মারুফ।


স্থানীয় সূত্রে জানা যায়, ঈদ উপলক্ষে ছেলে মারুফকে নিয়ে গফরগাঁওয়ের পাইথল গ্রামের আত্মীয় ফিরোজ মিয়ার বাড়িতে বেড়াতে আসেন শ্রীপুর উপজেলার বেলদিয়া গ্রামের আবুল হাসেন। গতকাল শনিবার বিকেল ৩টার দিকে বাড়ির পাশের সুতিয়া নদের পাড়ে ফিরোজ মিয়ার ছেলে সিয়াম ও আবুল হাসেনের ছেলে মারুফ খেলতে যায়। একপর্যায়ে মারুফ পানিতে পড়ে যায়। সিয়াম মারুফকে টেনে তুলতে গিয়ে দুজনই তলিয়ে যায় পানিতে। পরে দুই শিশুর স্বজনরা স্থানীয়দের সহায়তায় প্রায় আধা ঘণ্টা চেষ্টার পর ঘটনাস্থল থেকে ২৫০ ফুট দূর থেকে দুই শিশুর লাশ উদ্ধার করেন।

পাইথল সরকার বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান বলেন, সিয়াম খুবই শান্ত প্রকৃতির ছেলে ছিল। একটি হৃদয় বিদারক ঘটনা ঘটে গেল।


স্থানীয় ইউপি সদস্য মাসুদ রানা বলেন, সুন্দর ফুটফুটে দুই শিশু বাড়ির পাশের সুতিয়া নদের পাড়ে খেলতে গিয়ে পানিতে ডুবে মারা যায়। ঘটনাটি সবাইকে শোকে পাথর করে দিয়েছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com