পার্বতীপুরে ভিজিএফ এর চাল বিতরণে অনিয়ম

বুধবার, ২৯ আগস্ট ২০১৮ | ১০:২৮ পূর্বাহ্ণ |

পার্বতীপুরে ভিজিএফ এর চাল বিতরণে অনিয়ম
পার্বতীপুরে ভিজিএফ এর চাল বিতরণে অনিয়ম

পার্বতীপুর থেকে: দিনাজপুরের পার্বতীপুরে সরকারি কর্মসূচীর আওতায় হত দরিদদ্রদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে। রামপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান একরামুল হকের স্বেচ্ছাচারিতার কারণে ৭০ টি হত দরিদ্র পরিবার (২০ কেজি করে) ভিজিএফ এর চাল থেকে বঞ্চিত হয়েছে বলে জানা গেছে। বিধিমত মেম্বারের তালিকাভুক্তরা বঞ্চিত হওয়ায় বঞ্চিতরা ক্ষুব্ধ।

এবিষয়ে প্রতিকার চেয়ে উপজেলা নির্বাহী অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছেন ৩ নং ওয়ার্ড মেম্বার ওবায়দুর রহমান কাজী। পরে এবিষয়ে সাংবাদিক সম্মেলনও করেন তিনি। তিনি তার অভিযোগে বলেন, আমি বিধি মোতাবেক আমার ওয়ার্ডের প্রকৃত হত দরিদ্রদের তালিকা প্রণয়ন করি। নির্ধারিত দিনে বিনা কারণে বিতরণ স্থগিত ঘোষণা দিয়ে পরের দিন চেয়ারম্যান আমার তালিকা বাদ দিয়ে নিয়ম বহির্ভূতভাবে তার নিজের ইচ্ছামত পছন্দের লোকদের মাঝে চাল বিতরণ করেন।


এতে করে প্রকৃত তালিকাভুক্ত হত দরিদ্র পরিবারগুলো বঞ্চিত হয়েছে। বঞ্চিতদের পক্ষে আমি এর প্রতিকার চাই। এবিষয়ে একটি লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করেছেন পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার রেহানুল হক।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com