পিরোজপুরে কলেজ শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বুধবার, ০৪ জুলাই ২০১৮ | ৪:০৬ অপরাহ্ণ |

পিরোজপুরে কলেজ শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
ফাইল ছবি

পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের সহকারী অধ্যাপকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত অধ্যাপকের নাম আব্দুস সালাম (৫৮)। নিহত আব্দুস সালাম ওই কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক ছিলেন। তার বাড়ি বরগুনার সদর উপজেলায়। স্থানীয়দের দাবী, এটি রহস্যজনক মৃত্যু। আজ বুধবার দুপুরের দিকে পিরোজপুর পৌরসভার রাজারহাট এলাকার ভাড়া বাসার একটি কক্ষের দরজা ভেঙ্গে মরদেহটি উদ্ধার করা হয়। পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্ল্যা আজাদ হোসেন ও পিরোজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আহম্মেদ মাইনুল হাসান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার আহম্মেদ মাইনুল হাসান বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে ছালামের ঝুলন্ত লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। আত্মহত্যার কারণ জানা যায়নি। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। লাশের ময়নাতদন্তের পরে বিস্তারিত বলা যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুস সালাম এক বছর ধরে রাজারহাট এলাকায় একটি ভাড়া বাসায় একা বসবাস করছিলেন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তিনি বাসায় ফিরেন। রাতের কোনো এক সময় গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন ওই শিক্ষক। পরদিন বেলা ১১টার দিকে সহকর্মীরা তাকে কলেজে না পেয়ে মোবাইল ফোনে কল দেন। তিনি ফোন রিসিভ না করায় বাসায় গিয়ে খোঁজ নেন। এসময় কোনো সাড়া-শব্দ না পেয়ে তারা থানায় খবর দেন। পরে পুলিশ এসে দরজা ভেঙে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com