পীরগঞ্জে উপজেলা নির্বাচনে আগাম গণসংযোগ ॥ বিএনপি নীরব

সোমবার, ১৪ জানুয়ারি ২০১৯ | ৪:৩৯ অপরাহ্ণ |

পীরগঞ্জে উপজেলা নির্বাচনে আগাম গণসংযোগ ॥ বিএনপি নীরব
ছবি: অনলাইন

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগ, জাপা ও ওয়ার্কার্স পার্টির ৬ প্রার্থী আগাম গণসংযোগ শুরু করেছে। আসন্ন উপজেলা নির্বাচন উপলক্ষে বিএনপি নিরব রয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ সৈনিক, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক রেজওয়ানুল হক বিপ্লব সহ ৬ প্রার্থী এলাকায় আগাম গণসংযোগ শুরু করেছে। গত ৫ বছর ধরে রেজওয়ানুল হক বিপ্লব উপজেলা চেয়ারম্যান প্রার্থী হওয়ার জন্য বিভিন্ন ধরনের সেবামূলক কাজ করে ভোটার ও নানা শ্রেণিপেশার মানুষের মন জয় করেছেন। প্রশাসন, ব্যবসায়ী, রাজনৈতিক অঙ্গন সহ সাধারণ জনগণের কাছে তার পরিচিতি ও জনপ্রিয়তা রয়েছে।

তিনি দলীয় ও নৌকা প্রতীক নিয়ে এ উপজেলায় নির্বাচন করার লক্ষ্যে মাঠ সাজিয়ে রেখেছেন। পোষ্টার, ফেস্টুন ও লিফলেটের মাধ্যমে উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভার আনাচে কানাচে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। নৌকা প্রতীক নিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া নিয়ে নির্বাচনী মাঠে কাজ করছেন। নৌকা প্রতীক পাওয়ার জন্য স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মী ও কেন্দ্রীয় নেতাদের কাছে যোগাযোগ করছেন।

webnewsdesign.com

এছাড়া এ উপজেলায় আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি ইকরামুল হক, সাধারণ সম্পাদক আখতারুল ইসলাম, উপজেলা জাপার সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ ইসাহাক আলী, সম্পাদক ফয়জুল ইসলাম ও ওয়ার্কার্স পার্টির জেলা সম্পাদক মোঃ ফয়জুল গণসংযোগ করছেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

স্যানক্রেড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের বিরুদ্ধে গ্রাহক হয়রানিসহ অর্থ আত্মসাতের অভিযোগ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com