পীরগঞ্জে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের সাথে মত-বিনিময় সভা

বুধবার, ১৬ মে ২০১৮ | ১১:১৬ অপরাহ্ণ |

পীরগঞ্জে ঠাকুরগাঁও জেলা প্রশাসকের সাথে মত-বিনিময় সভা
ছবি: ঠাকরগাঁও এর পীরগঞ্জ উপজেলা পরিষদে উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, উপজেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দদের সাথে মত বিনিময় সভা করেছেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মোঃ আখতারুজ্জামান

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকরগাঁও এর পীরগঞ্জ উপজেলা পরিষদে উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, উপজেলা পর্যায়ের বিভিন্ন কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দদের সাথে মত বিনিময় সভা করেছেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মোঃ আখতারুজ্জামান।
১৬-০৫-২০১৮ ইং বুধবার উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ্ এর সভাপতিত্বে আয়োজিত মত বিনিময় সভায় ঠাকুরগাঁও জেলা প্রশাসক মোঃ আখতারুজ্জামান মহোদয় জানান, প্রধানমন্ত্রীর আগমন ঠাকুরগাঁওবাসীর জন্য গৌরবের। একজন জেলা প্রশাসক হিসেবে আমি নিজেও গৌরববোধ করি। তার নির্দেশনা আমাদের জেলাকে একটি অনন্য জেলায় পরিনত করবে।
এছাড়া আরো বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, মেয়র কশিরুল আলম, উপজেলা আ:লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা ইকরামুল হক, সাধারণ সম্পাদক আকতারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইব্রাহীম খাঁন, পীরগঞ্জ ওসি তদন্ত, সৈয়দপুর ডিগ্রি কলেজের প্রভাষক আসাদুজ্জামান আসাদ, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মেহের এলাহী, সাংবাদিক মোসারফ হোসেন, সাইদুর রহমান মানিক, সবুজ আহম্মেদ, ইবনে তারেক বাধন, মানবাধিকার কর্মী নাহিদ পারভিন রিপা, বিভিন্ন ইউপি চেয়ারম্যান বৃন্দ, উপজেলার নানা কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিগন।
সকলের মতামত শেষে মতবিনিময় সভার সমাপ্তি ঘোষনা করেন উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ্।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে দন্দ্বের জেরে সংঘর্ষে আহত-৫, হাসপাতালে ভর্তি…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com