পীরগঞ্জে পরীক্ষায় ৮ জন পরীক্ষার্থী বহিষ্কার এবং ৩ জন শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি

পীরগঞ্জে পরীক্ষায় ৮ জন পরীক্ষার্থী বহিষ্কার এবং ৩ জন শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি

শনিবার, ০৭ এপ্রিল ২০১৮ | ৬:৩১ অপরাহ্ণ |

পীরগঞ্জে পরীক্ষায় ৮ জন পরীক্ষার্থী বহিষ্কার এবং ৩ জন শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি
পীরগঞ্জে পরীক্ষায় ৮ জন পরীক্ষার্থী বহিষ্কার এবং ৩ জন শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি: আলিম পরীক্ষায় অসদুপায় অবলম্বের দ্বায়ে ৮ জন পরীক্ষার্থীকে বহিস্কার ও পৃথক ভাবে ৩ জন শিক্ষককে পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছে পরীক্ষার কেন্দ্র সচিব। গত শনিবার ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার পীরডাঙ্গী এসআই সিনিয়র মাদরাসা কেন্দ্রে আরবী দ্বিতীয় পত্রের পরীক্ষায় অসদুপায় অবলম্বের দায়ে ৮ জন পরীক্ষার্থীকে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের বহিষ্কার করে। বহিষ্কার কৃতরা হলো মাহাফুজুর রহমান রোল- ১৩৭২৭৭ আসলেউদ্দীন প্রধান আলিম মাদরাসা, মশিউর রহমান রোল- ১৩৭২৭৯ আসলেউদ্দীন প্রধান আলিম মাদরাসা, আব্দুল হালিম রোল- ১৩৭৩১৯ পীরডাঙ্গী ফাজিল মাদরাসা, জাকির হোসেন রোল- ১৩৭৩২০ পীরডাঙ্গী ফাজিল মাদরাসা, মামুনুর রশিদ রোল- ১৩৭৩২১ পীরডাঙ্গী ফাজিল মাদরাসা, আকাশ আলম রোল- ১৩৭৩৩২ ভামদা আলিম মাদরাসা, আলিমুল ইসলাম রোল- ১৩৭৩৩৭ ভামদা আলিম মাদরাসা, জাহাঙ্গীর আলম রোল- ১৩৭৩৪৯ করনাই হাটপাড়া মাদরাসা ছাত্র।

এছাড়া পরীক্ষার নকল মুক্ত ঘোষনা থাকলেও দায়িত্বরত ২ শিক্ষক সঠিক ভাবে দায়িত্ব না পালন করিয়ে নকলের আলামত সহায়তায় করার দায়ে মোস্তফা আলম ভামদা মাদরাসা শিক্ষক ও আনছারুল পীরডাঙ্গী মাদরাসার শিক্ষককে পরীক্ষা থেকে অব্যাহতি দিয়েছে কর্তৃপক্ষ। ঐ কেন্দ্রে ৫টি মাদরাসার ছাত্র-ছাত্রীর মধ্যে ১০১ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে। গতকাল পরীক্ষায় ৭০ জনের মধ্যে ১জন অনুপস্থিত ও ৮জন পরীক্ষার্থীকে বহিস্কার তথ্য নিশ্চিত করেছেন কেন্দ্রের সচিব ও অধ্যক্ষ মোঃ আব্দুল্লাহ্। ঐ দিন এইচ এস সি পরীক্ষা কেন্দ্র পীরগঞ্জ সরকারি ডিগ্রি কলেজে ইংরেজী দ্বিতীয় পত্র ও বি.এম শাখার কম্পিউটার অফিস এ্যাপ্লিকেশন-টু পরীক্ষা ছিল। ইংরেজী দ্বিতীয় পত্রের পরীক্ষার সময় কোচিং সেন্টারের পরিচালক ও ননএমপিও ভুক্ত শিক্ষক আলামিন ওরফে আল-আমিনকে পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছেন বলে নিশ্চিত করেছেন কেন্দ্রের সচিব ও অধ্যক্ষ প্রফেসার মোঃ হাম্বাদুল বার।

webnewsdesign.com

তিনি রানীশংকৈল ডিগ্রি কলেজের ভুগোল বিভাগের প্রভাষক ও পীরগঞ্জ মুন্সিপাড়াস্থ এলাকায় এম বি সন কোচিং বাণিজ্য সেন্টারের পরিচালক বলে জানা যায়। ঐ শিক্ষক ইত্য সময়ে এস এস সি পরীক্ষায় ভিজিলেন্স টিমের দায়িত্ব পালনরত পাইলট স্কুল কেন্দ্র থেকে পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে পরীক্ষা কেন্দ্রে না আশার জন্য আদেশ করেন কেন্দ্রের সচিব ও প্রধান শিক্ষক মফিজুল হক।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে ভূমিহীনদের ভূমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com