ঠাকুরগাঁওয়ের

পীরগঞ্জে প্রজন্ম তরুণ সংঘের উদ্যোগে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ব্লাড গ্রুপ নির্ণয়…

সোমবার, ০৭ অক্টোবর ২০১৯ | ৫:৪৮ অপরাহ্ণ |

পীরগঞ্জে প্রজন্ম তরুণ সংঘের উদ্যোগে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ব্লাড গ্রুপ নির্ণয়…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

“রক্তের গ্রুপ জানুন প্রয়োজনের সময় জীবন বাচাঁতে সাহায্য করুন”

এ শ্লোগান কে সামনে রেখে, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের স্বেচ্ছাসেবী সংগঠন প্রজন্ম তরুণ সংঘ উপজেলার কলেজ হাট দূর্গা ও কালি মন্দিরে বিনা মূল্যে ব্লাড গ্রুপ নির্ণয় ও স্বেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধ ক্যাম্পের আয়োজন করে ।


এ আয়োজনের উদ্বোধন করেন পীরগঞ্জ কলেজ হাট দূর্গা ও কালি মন্দিরের সভাপতি শ্রী পরিক্ষীত চন্দ্র রায় ও সাধারণ সম্পাদক শ্রী বিশ্বনাথ অধিকারী। শ্রমজীবী ও বিভিন্ন পেশাজীবী মানুষেরা জানান বিভিন্ন ব্যস্তার কারনে নিজের রক্তের গ্রুপ কিতা জানা ছিল না কিন্তু আজ দুর্গাপুজোতে পরিবার সহ ঘুরতে এসে বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করতে পেরে আমরা খুশি ।

কলেজ ছাত্রী সাধনা রায় ও বাবলী রায় বলেন তরুন প্রজন্ম সংঘের এ আয়োজন কে সাধুবাদ জানাই ধর্ম ভেদাভেদ ভুলে এ সংঘের সদস্যরা বিভিন্ন অসহায় দুস্থ ও গর্ভবতী মায়েদের পাশে দাড়ান।

আমাদের সহ প্রায় এখানে এসে দেখলাম ৩০০ জনেও বেশি মানুষের নিজের রক্তের গ্রুপ জানা ছিল না এবার দুর্গাপুজোয় বেড়াতে এসে এ ক্যাম্পেইন এ অংশ গ্রহন করে রক্তের গ্রুপ জানতে পেরে অনেকে আনন্দিত ,এবং নিজ ও অন্যের জন্য রক্ত দিবেন বলেও জানান তারা।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com