পীরগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

সোমবার, ০৯ জুলাই ২০১৮ | ৩:০০ পূর্বাহ্ণ |

পীরগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত
বিজয়ী চ্যাম্পিয়ন হিসেবে বাজার দেহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীরা

সোহেল তানভীর, ষ্টাফ রিপোর্টার: ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার ২ নং কোষারাণীগঞ্জ ইউনিয়ন পরিষদের নাকাটিহাট প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

৮ জুলাই (রবিবার) ফুটবল টুর্নামেন্টে মোট ২২ টি দলের অংশগ্রহণের মধ্য দিয়ে প্রথম স্থান দখল করে চ্যাম্পিয়ন হয়েছে ২ নং কোষারানীগঞ্জ ইউনিয়নের বাজার দেহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীরা ও দ্বিতীয় হয়েছে কাচনডুমুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীরা।

webnewsdesign.com

উক্ত টুর্নামেন্টে উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার নজরুল ইসলাম, ২নং ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, বিভিন্ন স্কুলের শিক্ষকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিটি বাচ্চাকে স্কুলে পাঠাতে ও ছাত্র/ছাত্রীদের পড়ালেখার পাশাপাশি খেলার গুরুত্ব নিয়ে মূল্যবান বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার নজরুল ইসলাম ও ২ নং ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা।

খেলা শেষে ২২টি দলের মধ্যে বিজয়ী চ্যাম্পিয়ন হিসেবে বাজার দেহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের মাঝে ও দ্বিতীয় স্থান দখলকারী ছাত্র/ছাত্রীদের মাঝে বিজয়ী পুরস্কার তুলে দিয়ে টুর্নামেন্টের সমাপ্তি ঘোষণা করা হয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com