ঠাকুরগাঁওয়ের

পীরগঞ্জে বসত বাড়িতে সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ…

বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২ | ১০:৩১ অপরাহ্ণ |

পীরগঞ্জে বসত বাড়িতে সন্ত্রাসী হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট

ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার বৈরচুনা গ্রামে এক নিরিহ পরিবারের বসতবাড়ীতে সন্ত্রাসী হামলা, লুটপাট ও আসবাবপত্র ভাংচুর করে ব্যাপক ক্ষতি সাধন করেছে বলে জানা গেছে।

ঠাকুরগাঁও জেলা সহকারী জজ আদালতের রায়কে অমান্য ও বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে এবং আদালতে দায়েরকৃত মামলায় হেরে গিয়ে সন্ত্রাসীরা গত ২০/০৮/২০২২ইং তারিখ রাত ৯ ঘটিকায় এসব তান্ডব চালিয়েছে।


জানা গেছে ঐ গ্রামের জয়নাল আবেদীনের পুত্র আম্বর আলী, শামসুল হক এর পুত্র নুরুজ্জামান ও কামরুজ্জামান, আব্দুল কাদের এর পুত্র শামসুল হক, সলেমান আলী এর পুত্র রুহুল আমিন আবু, আফাজ উদ্দীন এর পুত্র মনসুর রহমান, মুনসুর রহমানের পুত্র একিব উদ্দীন, মেহেরাব আলী এর পুত্র দুলাল হোসেন, কাইমুদ্দীন এর পুত্র নজরুল ইসলাম সহ ১৬ জন আরজি বর্ণিত ব্যক্তি ও অজ্ঞাত নামা ৩৫/৪০ জন সন্ত্রাসী বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্রসস্ত্র লইয়া বৈরচুনা মৌজার মৃত আলিমউদ্দীন এর পুত্র মোঃ আব্দুস সামাদ এর বাড়িতে এ ঘটনা ঘটায়। বৈরচুনা মৌজার জে,এল নং- ১৬৭, এসএ খতিয়ান নং- ৪৫০, দাগ নং- ২০২৮, জমির পরিমাণ- ৮৩ শতক।

উক্ত জমি বৈরচুনা মৌজার মৃত আলিমউদ্দীন এর পুত্র মোঃ আব্দুস সামাদ, প্রকৃত মালিকের কাছ থেকে দলিল মূলে ক্রয় করিয়া দীর্ঘদিন যাবৎ শান্তিপূর্ণ ভোগ দখলে থাকা অবস্থায় সন্ত্রাসীরা এসব আইন বিরোধী কার্যকলাপ করেন। সন্ত্রাসীরা তাদের বে-আইনী কর্মকান্ড চালার সময় আব্দুস সামাদ এর বাড়ি থেকে নগদ ৫০ হাজার টাকা, ৩৫ হাজার টাকার স্বর্ণালঙ্কার চুরি করা, ৬ হাজার টাকার গাছ কেটে ফেলা, ৫৩ হাজার ৮শ টাকার কাটাতারের বেড়া নষ্ট করা, ২৬ হাজার টাকার খুটি ক্ষতিসাধন করা এবং ১ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের দোকান ঘর ও মালামাল ক্ষতি করা সহ ব্যাপক ক্ষতি সাধন করেন।


নিরিহ এই পরিবারটি আদালতে কিংবা থানায় এ ঘটনার বিচার প্রার্থী হলে সন্ত্রাসীরা ভবিষ্যতে আব্দুস সামাদ সহ তার পরিবারের অন্যান্য সদস্যদেরকে প্রাণে মারিয়া ফেলিবে বলিয়া হুমকি ধামকি অব্যাহত রেখেছেন।

এ ঘটনায় আব্দুস সামাদ বাদী হয়ে সম্প্রতি বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত ঠাকুরগাঁও-এ মামলা করেন।


ঐ সব সন্ত্রাসীদের কার্যকলাপে বর্তমানে আব্দুস সামাদ সহ তার পরিবারের সদস্যরা চরম নিরাপত্তা হীনতায় ভুগছে। ফলে তিনি ও এলাকাবাসী বিষয়টি বিজ্ঞ আদালতের জরুরী হস্তক্ষেপ কামনা করেছেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com