পুলিশের বিশেষ অভিযানে রাজশাহীতে গ্রেফতার ১১১

রবিবার, ২০ মে ২০১৮ | ৫:১২ অপরাহ্ণ |

পুলিশের বিশেষ অভিযানে রাজশাহীতে গ্রেফতার ১১১
ফাইল ছবি

রাজশাহী প্রতিনিধি; রাজশাহীতে পুলিশের বিশেষ অভিযানে ১১১ জনকে গ্রেফতার করা হয়েছে। শনিবার সন্ধ্যা থেকে রবিবার ভোর পর্যন্ত এ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় মাদক দ্রব্য উদ্ধার করে পুলিশ।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও সিনিয়র সহকারি পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম জানান, মহানগর পুলিশ ৬০ জনকে এবং জেলা পুলিশ ৫১ জনকে গ্রেফতার করে।

তিনি জানান, মহানগর পুলিশের অভিযানে ৬০ জনকে গ্রেফতার করেছে। মহানগরীর ১২ থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

এর মধ্যে বোয়ালিয়া মডেল থানায় ১৪ জন, রাজপাড়া থানায় ৮ জন, চন্দ্রিমা থানায় ২ জন, মতিহার থানায় ৬ জন, কাটাখালি থানায় ২ জন, বেলপুকুর থানায় ২ জন, শাহমখদুম থানায় ৩ জন, পবা থানায় ১ জন, কাশিয়াডাঙ্গা থানায় ১৭ জন, কর্ণহার থানায় ১ জন, দামকুড়া থানায় ২ জন ও ডিবি পুলিশ ২ জনকে গ্রেফতার করে। এদের মধ্যে ১৮ জন গ্রেফতারি পরোয়ানার আসামী, ১৫ জন মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৭ জনকে গ্রেফতার করা হয়।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ নাইমকে (১৯) ১৩ পিস ইয়াবা, নাহিদ হাসানকে (২২) ১১ পিস ইয়াবা, আসাদুলকে (৪০) ৪ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। এছাড়াও রাজপাড়া থানা পুলিশ নজরুল ইসলাম নজুকে (৫৫) ৩ গ্রাম হেরোইন, সুজন ইসলাম (২৬) ও নাদিম আহম্মেমকে (৩৯) ১৩ পিস ইয়াবা ও ২৭ গ্রাম হেরোইন, মাসুদুর রহমান জীবনকে (২৭) ৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

মতিহার থানা পুলিশ আলামিনকে (২৫) ২০ পিস ইয়াবা, একদেদকে (৬০) ১৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। কাটাখালি থানা পুলিশ মাহমুদুল হাসানকে (২২) ১৩ পিস ইয়াবাসহ, বেলপুকুর থানা পুলিশ শাহীনকে (২৩) ১০ পিস ইয়াবা, শাহমখদুম থানা পুলিশ ড্যানিকে (২৪) ২০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

এছাড়াও পবা থানা পুলিশ সুজায়েত হোসেন শিমুলকে (৩৪) ১০ পিস ইয়াবাসহ, কাশিয়াডাঙ্গা থানা পুলিশ আব্দুর রহমানকে (৫৫) ১০০ গ্রাম গাঁজা, আলমগীর হোসেন বাবুকে (২৮) ১০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে।

সিনিয়র সহকারি পুলিশ সুপার আব্দুর রাজ্জাক খান জানান, জেলা পুলিশের ৮ থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৫১ জনকে গ্রেফতার করে। এ সময় ১৫৫ পিস ইয়াবা, ৩০০ বোতল ফেনসিডিল ও ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করে পুলিশ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন ব্যক্তিকে মারধরের অভিযোগ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com