পূজার মণ্ডপে রুচিশীল গান বাজানোর অনুরোধ

সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ | ৭:৩৫ অপরাহ্ণ |

পূজার মণ্ডপে রুচিশীল গান বাজানোর অনুরোধ
ছবি: অনলাইন

সংবাদ গ্যালারি ডেস্ক: দুর্গা প্রতিমা বিসর্জনের শোভাযাত্রায় বহিরাগতদের নাচের কারণে ৯ বছর আগে ভারতের রামপুরহাট শহরে রাতভোর বিশৃঙ্খলা হয়েছিল। তার পর গঠিত হয়েছিল শহর দুর্গাপূজা সমন্বয় কমিটি।

রবিবার (২৩ সেপ্টেম্বর) শহরের ৭৯টি পূজা কমিটিকে নিয়ে বৈঠক করেছে সেই কমিটি। বৈঠক থেকে একাধিক বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার পাশাপাশি পূজা মণ্ডপে রুচিশীল গান বাজানোর অনুরোধ করা হয়েছে। সেটা না মানলে শাস্তির হুঁশিয়ারিও দেওয়া হয়েছে।

শহরের প্রতিটি পূজা কমিটিকে একছাতার তলায় নিয়ে আসারও উদ্যোগ নেওয়া হয়েছে। সমন্বয় কমিটির দাবি, শহরের প্রতিটি পূজা মণ্ডপের পাশে দাঁড়িয়ে শারদ উৎসবে শান্তি শৃঙ্খলা ও সুস্থ পরিবেশ বজায় রাখার চেষ্টা করেন তারা।

বৈঠকে প্রতিটি পূজা কমিটিকে পুলিশ, প্রশাসনের নির্দেশ মেনে সহযোগিতা করার অনউরোধ করা হয়। সমন্বয় কমিটির সভাপতি রাজকুমার দাস বলেন, পূজা মণ্ডপে অনেক সময় কুরুচিপূর্ণ গান বাজানো হয়। শহরের বাসিন্দাদের অনেকেই আমাদের কাছে এ নিয়ে দীর্ঘ দিন ধরে অভিযোগ জানিয়ে এসেছেন। আমরাও চাই এ বারে প্রতিটি মণ্ডপে পূজার কয়েকটা দিন রুচিশীল গান বাজানো হোক। এ ব্যাপারে সমস্ত পূজা কমিটিকে জানানো হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com