ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে

প্রকাশ্যে ঘুরছে অপহরণ ও ধর্ষণ মামলার আসামীরা,পুলিশের ভূমিকা রহস্যজনক…

সোমবার, ১৩ জানুয়ারি ২০২০ | ৯:১৯ অপরাহ্ণ |

প্রকাশ্যে ঘুরছে অপহরণ ও ধর্ষণ মামলার আসামীরা,পুলিশের ভূমিকা রহস্যজনক…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে এক দিন মজুরের মেয়ে (১৯) জোরপূর্বক ভাবে অপহরণ ও ধর্ষণের ঘটনায় মামলা দায়ের হলেও আসামীরা এলাকায় প্রকাশ্যে ঘুরছে রহস্য জনক কারণে পুলিশ তাদের গ্রেফতার না করায় জনমনে প্রশ্ন উঠেছে।

মামলার বিবরণে প্রকাশ,বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী গ্রামের জনৈক দিন মজুরের মেয়েকে প্রতিবেশী নুরুল হকের ছেলে সাহাজান আলী ওরফে বাদশা অবৈধ ভালবাসার সম্পর্ক গড়ে তুলে দৈহিক মিলন ঘটানোর
কু-প্রস্তাব দিলে এতে সে তার প্রস্তাব প্রত্যাখান করে। পরে তার অভিভাবককে ঘটনার কথা প্রকাশ করলে তাকে অন্যত্র বিয়ে দেয়।


মেয়েটি ঘর-সংসার করা কালে সাহাজান আলী বাদশা তার বিবাহিত স্বামীকে মিথ্যা তথ্য দিলে তাকে শারীরিক ও মানষিক ভাবে নির্যাতন চালাতে থাকে। এক পর্যায়ে স্বামীর নির্যাতন সইতে না পেরে মেয়েটি বিবাহ বিচ্ছিন্ন করে সে তার পিতার বাড়ীতে অবস্থান করতে থাকে।

আরো দেখুনঃ রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান

গত বছরের ২৬ শে সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ৮টায় বাদশা সহ তার পরিবারের লোকজন মিলে অতর্কিত ভাবে অস্ত্রের মুখে জিম্মি করে মেয়েটিকে পাজাকোলা করে পাগলুগাড়ী যোগে রাণীশংকৈল উপজেলার ভবানন্দপুর ফকিরটলি গ্রামের মরহুম তফিজুলের ছেলে আইনুল হকের বাড়ীতে নিয়ে গিয়ে আটকে রাখে
একাধিকবার মেয়েটির ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটি ৭ অক্টোবর বাদশার নিকট মুক্তি পেয়ে কৌশলে তার বাবার বাড়ীতে এসে ঘটনার কথা জানায়।

এ ব্যপারে ভিক্টিম বালিয়াডাঙ্গী থানায় আসামীদের বিরুদ্ধে অভিযোগ দিতে গেলে থানা পুলিশ তার অভিযোগ গ্রহন না করায় আদালতে মামলা করার পরামর্শ দিলে গত ১৪ সেপ্টেম্বর ঠাকুরগাঁও বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে সাহাজান আলী বাদশা সহ ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করে। যাহার মামলা নং ২৭৭/১৯। জি আর ১৮৭/১৯ বালিয়াডাঙ্গী।

মামলার প্রেক্ষিতে সংশ্লিষ্ট আদালতের বিচারক বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জকে এজাহার হিসাবে গন্য করার আদেশ দেন। থানা পুলিশ কয়েকদিন পর মামলাটির রুজু করার পর ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভিক্টিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করে।

মামলা করার দীর্ঘদিন অতিবাহিত হলেও আসামীরা প্রকাশ্যে ঘুরছে রহস্য জনক কারণে পুলিশ তাদের গ্রেফতার না করায় এলাকায় জনমনে প্রশ্ন উঠেছে।

 

ভিক্টিমের পরিবারের অভিযোগ, আসামীরা মামলা প্রত্যাহারের জন্য বাদী পক্ষকে হুমকি অব্যাহত রাখায় তারা বর্তমানে ভয় ভীতির মধ্যে দিন যাপন করছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে ছেলের হাতে বাবার নির্মম খুন…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com