প্রতিবন্ধী কঙ্গনার মেন্টর অমিতাভ

মঙ্গলবার, ০৯ জানুয়ারি ২০১৮ | ৭:৪১ অপরাহ্ণ |

প্রতিবন্ধী কঙ্গনার মেন্টর অমিতাভ
ভারতের প্রথম নারী প্রতিবন্ধী হিসেবে জয় করেছেন পৃথিবীর সর্বোচ্চ শৃঙ্গ এভারেস্ট।

 

বিশ্বে পরিচিত অরুনিমা নামে। পুরো নাম অরুনিমা সিনহা। বয়স তখন ২৫ সবে। পেশায় ভলিবল খেলোয়াড়। ভারতের উত্তর প্রদেশের আমবেদকার নগরে অরুনিমার নিবাস। জীবনের চরম প্রতিকূল অবস্থাতেও দৃঢ় মনোভাবে এগিয়ে চলা অরুনিমা গড়েছেন বিশ্ব ইতিহাস।
অরুনিমার বাস্তব জীবনের গল্প সিনেমাকেও হার মানিয়েছে। থমকে যাওয়া জীবন পেয়েছে নতুন পরিচিতি। ভারতের প্রথম নারী প্রতিবন্ধী হিসেবে জয় করেছেন পৃথিবীর সর্বোচ্চ শৃঙ্গ এভারেস্ট। কিন্তু এভারেস্ট জয়ের মাত্র দু’বছর আগে ট্রেনের নিচে কাটা পড়ে এক পা হারাতে হয় তাকে।
এবার সেই অরুনিমা সিনহার জীবনী নিয়েই ছবি নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক আর বালকি। এতে অরুনিমার চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতকে। এছাড়া তার মেন্টরের ভূমিকায় অভিনয় করবেন কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন। সবকিছু ঠিক থাকলে খুব শিগগিরই শুরু হবে এর দৃশ্যধারণ।
এ নিয়ে তৃতীয়বার একসঙ্গে কাজ করছেন আর বালকি ও অমিতাভ বচ্চন। এর আগে বালকির পরিচালিত ‘পা’ ও ‘শমিতাভ’ ছবিতে কাজ করেছেন বলিউড শাহেনশাহ।
‘মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাসি’-র দৃশ্যধারণ নিয়ে ব্যস্ত কঙ্গনা। এছাড়া ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কাজ করছেন অমিতাভ বচ্চন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অসহায় বৃদ্ধার পাশে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি,দায়ভার বহনের আশ্বাস নির্বাহী অফিসারের…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com