প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে ইবি ছাত্রলীগের অানন্দ মিছিল

মঙ্গলবার, ০৭ আগস্ট ২০১৮ | ৮:০৬ অপরাহ্ণ |

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে ইবি ছাত্রলীগের অানন্দ মিছিল
প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে ইবি ছাত্রলীগের অানন্দ মিছিল

অামিনুল ইসলাম,  ইবি প্রতিনিধি : নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনকারী ছাত্র-ছাত্রীদের সকল দাবি মেনে নেওয়ায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

আজ মঙ্গলবার ৭ ই অাগস্ট সাড়ে ১১টায় ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহীন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম এর নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনের সামনে থেকে এ আনন্দ মিছিল বের করা হয়।

webnewsdesign.com

অানন্দ র‍্যালীটি বিশ্ববিদ্যালয়ে অনুষদ ভবন হয়ে ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদ,প্রশাসন ভবন,ডায়না চত্বর,মৃত্যুঞ্জয়ী মুজিব দিয়ে মিছিলটি বিশ্ববিদ্যালয়ের অাবার অনুষদ ভবনে এসে শেষ হয়।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম বলেন,, সারা বাংলাদেশের ছাত্র-ছাত্রী ও জনগণের সড়কপথে নিরাপত্তার কথা চিন্তা করে শিক্ষার্থীদের দাবিগুলোকে মেনে নেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু্ কণ্যা,দেশরত্ন শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল বের করা হয়েছে।

এদিকে অানন্দ মিছিলে অংশগ্রহন করেন ছাত্রনেতা তৌকির মাহফুজ মাসুদ, ফয়সাল সিদ্দীকী অারাফাত, শাহানুর অালম শামীম, , অালো, অাব্দুর রহিম,, মিথুন, মোস্তফা, সালাম,টনি, শিবলু, নুর ইলাহী,রিয়ন,, অনিক,আদিত, মঞ্জুর হাসান, তাসনিম তারিক আবির, রিজবী অাহমেদ পাপন,, শাহজালাল ইসলাম সোহাগ, বিপুল খান, জুবায়ের , প্রিয়ংকা বোশ রাখি, রাব্বি, সাগর, হোসাইন মজুমদার-সহ প্রায় কয়েক শতাধিক ছাত্রলীগের নেতা-কর্মীবৃন্দ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com