প্রধানমন্ত্রী কর্তৃক জনপ্রশাসন পদক পেলেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা

সোমবার, ২৩ জুলাই ২০১৮ | ৪:২২ অপরাহ্ণ |

প্রধানমন্ত্রী কর্তৃক জনপ্রশাসন পদক পেলেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা
প্রধানমন্ত্রী কর্তৃক জনপ্রশাসন পদক পেলেন বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) সংবাদদাতা: জাতীয় পাবলিক সার্ভিস দিবস উপলক্ষে আজ সকাল ৮ টায় ঢাকায় ওসমানী স্মৃতি মিলনায়তনে জনসেবা প্রদানে গুরুত্বপুর্ণ ও প্রসংশনীয় আবদানের স্বীকৃতি স্বরুপ জেলা পর্যায়ে সাধারন (দলগত) ক্যাটাগরিতে জনপ্রশাসন পদক ২০১৮ চূড়ান্তভাবে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নান মনোনীত হয়ে সরাসরি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জনপ্রশাসন পদক তিনি গ্রহন করেছেন।

জানাগেছে, জনপ্রশাসন মন্ত্রণালয় সচিব ফয়েজ আহম্মদ এর স্বাক্ষরিত গত ১৮ জুলাই এক পরিপ্রত্রে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা আ: মান্নানকে ডিও পত্রের মাধ্যমে অবগত করলে তিনি এই অনুষ্ঠানে যোগদান করে আনুষ্ঠানিকভাবে জনপ্রশাসন পদক ২০১৮ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে গ্রহণ করেন। অনুষ্ঠানটি বাংলাদেশ টেলিভিশনে সরাসরি সম্প্রচার দেখে এই গৌরবময় অর্জনের জন্য বালিয়াডাঙ্গী উপজেলাবাসী আনন্দ উল্লাসে মেতে উঠে মুঠোফোনে উপজেলা নির্বাহী কর্মকর্তা আ: মান্নানকে অভিনন্দন জানায়।

webnewsdesign.com

বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা আ: মান্নান জানান, বালিয়াডাঙ্গীবাসীর সহযোগিতায় এই বড় উপহার এ পদক বালিয়াডাঙ্গীবাসীর জন্য উৎসর্গ করেছি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

চৌমুহনীতে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় বেগমগঞ্জ থানার ওসির বদলি…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com