প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন ইবির পাঁচ মেধাবী শিক্ষার্থী

শনিবার, ০৯ জুন ২০১৮ | ১১:১৭ অপরাহ্ণ |

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন ইবির পাঁচ মেধাবী শিক্ষার্থী

ইসলামী বিশ্ববিদ্যালয় স্বাধীন বাংলাদেশের প্রথম বিশ্ববিদ্যালয়। এই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বরাবরই মেধার স্বাক্ষর রেখে চলেছে। সেই ধারাবাহিকতায় পাঁচ শিক্ষার্থী তাদের মেধার স্বীকৃতি স্বরূপ প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৭ প্রাপ্তির জন্য মনোনীত হয়েছেন।

অাজ ( ৯ জুন) রোজ শনিবার বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার হিলাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।
একইসাথে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) নিজস্ব ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ পদকের জন্য মনোনীত শিক্ষার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে।

webnewsdesign.com

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, ২০১৭ সালের প্রধানমন্ত্রীর স্বর্ণপদকের জন্য সারাদেশব্যাপী বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ১৫৯ জন শিক্ষার্থীকে মনোনীত করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখা সূত্রে জানা যায়, ২০১৭ সালের স্নাতক (সম্মান) শ্রেণির মনোনীত শিক্ষার্থীরা হলেন ধর্মতত্ত্ব অনুষদের আল কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মাকসুদ ইকবাল, সামাজিক বিজ্ঞান অনুষদের আরবী ভাষা ও সাহিত্য বিভাগের বুলবুল আহমেদ, ব্যবসায় প্রশাসন অনুষদের ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের এস এম নাহিদুল ইসলাম, আইন ও শরীয়াহ অনুষদের আইন বিভাগের ওয়াজিদুর রহমান এবং ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের রেজায়ানুর রহমান।

এদিকে তাদের পদক প্রাপ্তিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা আনন্দ প্রকাশ করেছে। তার বলেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা যে মেধাবী তা আরেকবার প্রমাণিত হল এবং এর মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিকীরণের পথ অারো ত্বরান্বিত হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com