প্রাইভেটকার ও সিএনজির সংঘর্ষে নিহত ১

রবিবার, ২০ মে ২০১৮ | ৪:৪৩ পূর্বাহ্ণ |

প্রাইভেটকার ও সিএনজির সংঘর্ষে নিহত ১
ছবি: অনলাইন

সিলেট-জকিগঞ্জ সড়কে প্রাইভেটকার ও সিএনজি অটোরিকশার রেষারেষিতে এক তরুণী নিহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার (১৯ মে) দুপুরে গোলাপগঞ্জ উপজেলার কায়স্থগ্রাম নয়ামসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে শিশুসহ আরো ৩ পথচারী আহত হয়েছেন।

নিহত এমি বেগম (২০) উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিফর নওয়াগাও গ্রামের জুরু মিয়ার মেয়ে। আহতরা হলেন- জেনি আক্তার (২৪), সুমাইয়া আক্তার (৬), তাউহিদ আহমদ (৫)। তাদের মধ্যে সুমাইয়া আক্তারের অবস্থা আশঙ্কাজনক। আহতদের ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রাইভেটকার ও অটোরিকশাটি বেপরোয়া গতিতে সিলেট শহরের দিকে যাচ্ছিল। এসময় প্রাইভেটকারটি সিএনজি অটোরিকশাকে ওভারটেক করার সময় এ দুর্ঘটনাটি ঘটে। এতে রাস্তার পাশে থাকা এমি বেগম ঘটনাস্থলেই নিহত হন এবং ওই ৩ জন আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম ফজলুল হক শিবলি জানান, প্রাইভেটকার ও সিএনজি অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে চালকরা পালিয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন ব্যক্তিকে মারধরের অভিযোগ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com