প্রেমিকের নেতৃত্বে এএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণ!

বৃহস্পতিবার, ৩১ জানুয়ারি ২০১৯ | ১:০৯ অপরাহ্ণ |

ছবি: অনলাইন

বিয়ের ব্যাপারে মা কথা বলবেন বলে ফাঁদ পেতে রাজবাড়ী জেলা শহরে ড্রাইআইস ফ্যাক্টরি এলাকায় প্রেমিকের নেতৃত্বে এএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণের ঘটনা ঘটেছে।গত সোমবার ওই এলাকার একটি পরিত্যক্ত মেসে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করা হয়।

বুধবার (৩০ জানুয়ারি) বিকেলে তারা রাজবাড়ীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু হাসান খায়রুল্লাহর আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে গ্রেপ্তারকৃত আসামিরা এ কথা জানিয়েছে।

রাজবাড়ীর ড্রাইআইস ফ্যাক্টরি এলাকায় ছাত্রীকে গণধর্ষণের মামলায় ছয় আসামির মধ্যে গত মঙ্গলবার পাঁচ আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। তারা হলো প্রেমিক সুজন খাঁ (২২) এবং তার সহযোগী আল আমিন ফকির (২৪), আকাশ সরকার (২৪), বাবু ব্যাপারী (২৮) ও ফজলুর রহমান প্রামাণিক (৩২)। পলাতক রয়েছে শহরের বিনোদপুর ড্রাইআইস ফ্যাক্টরি গ্রামের মৃত নূর আলী ফকরির ছেলে মোস্তফা ফকির ওরফে মোস্ত (২৫)। তাদের মধ্যে প্রেমিক সুজন খাঁ ও বাবু ব্যাপারী গণধর্ষণের মূল পরিকল্পনাকারী বলে তারা স্বীকারোক্তিতে জানিয়েছে।

রাজবাড়ী সদর হাসপাতালের গাইনি কনসালট্যান্ট ডা. সেলিমা জানান, গণধর্ষণের কারণে ছাত্রীটি রক্তাক্ত জখম হয়েছে। ক্ষতস্থানে বেশ কয়েকটি সেলাই দিয়ে রক্ত বন্ধ করা হয়েছে। সেরে উঠতে সময় লাগবে।মেয়েটির অবস্থা আশংকাজনক বলেও জানিয়েছেন তিনি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com