প্রেমিকের সাথে অভিমান করে প্রেমিকার আত্মহত্যা

সোমবার, ২৮ মে ২০১৮ | ৪:০৫ পূর্বাহ্ণ |

প্রেমিকের সাথে অভিমান করে প্রেমিকার আত্মহত্যা
প্রতীকী ছবি

বরিশালের উজিরপুরে বিয়ে করতে অস্বীকার করায় প্রেমিকের সঙ্গে অভিমান করে প্রেমিকা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

রোববার (২৭ মে) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার বড়াকোঠা ইউনিয়নের গাজিরপাড় এলাকায় এ ঘটনা ঘটেছে।নিহত প্রেমিকার নাম সোনিয়া আক্তার (১৮)। সে উপজেলার বড়াকোঠা ইউনিয়নের গাজিরপাড় গ্রামের মৃত ফরিদ হোসেনের কন্যা ও যোগীরকান্দা মহিলা কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী। তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশ উদ্ধারকারী উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ ফরিদ হোসেন জানিয়েছেন, নিহত কলেজ ছাত্রী সোনিয়ার ছোট বেলায় তার পিতা মারা যাওয়ায় মা অন্যত্র বিবাহ করে চলে যায়।

webnewsdesign.com

এরপর থেকে সোনিয়াকে তার বাবার ফুফাতো বোন গাজিরপাড় গ্রামের নুরজাহান বেগম লালন-পালন করে।তিনি আরও জানান, সম্প্রতি সোনিয়ার বিয়ের জন্য তার স্বজনরা পাত্র দেখা শুরু করে। কিন্তু সোনিয়া এতে রাজি না হয়ে গত শনিবার রাতে তার দাদীকে (নুরজাহান) জানায়- স্কুলে লেখাপড়া করার সময় থেকেই সে স্বপন চৌকিদারের (২০) সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। স্বপন একই ইউনিয়নের ডাবেরকুল এলাকার রাজ্জাক চৌকিদারের পুত্র। পরে সোনিয়া ওই রাতেই তার দাদীর সামনে স্বপনকে মোবাইল করে বিয়ের জন্য চাপ দেয়। কিন্ত স্বপন বিয়ে করতে রাজি হয়নি।পরের দিন সকালে পুন:রায় দীর্ঘক্ষণ প্রেমিক স্বপনকে বুঝিয়েও বিয়ের জন্য রাজি করাতে পারেনি প্রেমিকা সোনিয়া। এ সময় প্রেমিকের সঙ্গে অভিমান করে সকলের অজান্তে ঘরের মধ্যেই সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহতর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান এসআই।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com