প্রেমের টানে প্রেমিকা আত্মহত্যা, প্রেমিক আটক

বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ | ১০:২৩ পূর্বাহ্ণ |

প্রেমের টানে প্রেমিকা আত্মহত্যা, প্রেমিক আটক
প্রতীকী ছবি

নেত্রকোনা শহরের সাতপাই এলাকায় গাছে ঝুলন্ত অবস্থায় স্কুলছাত্রীর মরদেহ উদ্ধারের ঘটনায় প্রেমিকে আটক করেছে পুলিশ। আটক প্রেমিকের নাম কায়েস আকন্দ (২১)। কায়েস নেত্রকোনা জেলা সদরের লক্ষ্মীগঞ্জ ইউনিয়নের ষাটকাহনিয়া গ্রামের মানিক আকন্দের ছেলে। সে শহরের আবু আব্বাস ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র। নিহত স্কুলছাত্রীর নাম মুরসালিনা দীপ্তি। দীপ্তি শহরের কাটলি এলাকার বাসিন্দা কাপড় ব্যবসায়ী নয়ন মিয়ার মেয়ে। সে স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণির ছাত্রী। বুধবার রাত ১টায় রাজধানী ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চল এলাকা থেকে নেত্রকোনা মডেল থানা পুলিশ তাকে আটক করেন।

নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ মো. বোরহান উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত ৪ এপ্রিল সকালে শহরের সাতপাই এলাকার মন্ডল বাড়ির সামনের সড়কের একটি গাছ থেকে স্কুলছাত্রী দীপ্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। মরদেহ উদ্ধারের আগে ৩ এপ্রিল দিনগত রাতে বাসা থেকে কাউকে কিছু না বলে বেরিয়ে যায় দীপ্তি। সেদিন কায়েস ও তার পালিয়ে গিয়ে বিয়ে করার কথা ছিলো। রাত বাড়তে থাকলে কায়েসের আসতে দেরি হওয়ায় দীপ্তি ভাবে সে প্রতারিত হয়েছে।

webnewsdesign.com

পরে একটি চিরকুট লিখে আত্মহত্যা করে দীপ্তি। ওই চিরকুটে তার মৃত্যুর জন্য সে তার প্রেমিক কায়েসকে দায়ী করে। পাশাপাশি তাদের প্রেমসহ সব সম্পর্কের কথা কায়েসের ভাবী মুন্নী জানেন বলে চিরকুটে উল্লেখ করে যায় দীপ্তি। এদিকে মরদেহ উদ্ধারের পরদিন দীপ্তির মৃত্যুর ঘটনায় থানায় একটি নিয়মিত মামলা হয়।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com