প্রেমের টানে স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়ীতে অবস্থান

শনিবার, ২১ এপ্রিল ২০১৮ | ১০:২২ অপরাহ্ণ |

প্রেমের টানে স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়ীতে অবস্থান
প্রেমের টানে স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়ীতে অবস্থান

প্রেমের টানে স্বামীকে তালাক দিয়ে তাছলিমা আক্তার (১৯) নামে এক তরুণী বিয়ের দাবিতে প্রেমিক ছাগির হোসেন খানের (২১) বাড়িতে অবস্থান করছেন। প্রেমিকের প্ররোচনায় স্বামীকে তালাক দিলেও তাছলিমা বাড়িতে এসে অবস্থান নেওয়ার পর থেকে লাপাত্তা রয়েছেন প্রেমিক। এদিকে ছাগিরের পরিবারের লোকজন তাছলিমার ওপর অমানবিক নির্যাতন করছেন বলে অভিযোগ উঠেছে।

ঘটনাটি ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার গোলকপুর এলাকায় মাছ ব্যবসায়ী রতন মিয়ার বাড়িতে ঘটেছে। ছাগির মিয়া রতন মিয়ার ছেলে। তাছলিমা আক্তার এ উপজেলার বোকাইনগর ইউনিয়নের মুমিনপুর গ্রামের জয় হোসেনের মেয়ে। তিনি চলতি বছর গৌরীপুর অগ্রদূত নিকেতন উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছেন।

webnewsdesign.com

তাছলিমা জানান, প্রায় দুই বছর আগে তার বিয়ে হয় পার্শ্ববর্তী ফুলপুর উপজেলার জনৈক শাহিন মিয়ার সঙ্গে। বিয়ের পর কিছু দিন স্বামীর বাড়িতে অবস্থান করে তিনি চলে আসেন গৌরীপুরে নিজ পিত্রালয়ে। এ সময় স্কুলে আসা-যাওয়ার পথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ছাগির মিয়ার সঙ্গে। একপর্যায়ে ছাগির মিয়া তাকে বিয়ের প্রতিশ্রুতি দেন এবং স্বামীকে তালাক দেওয়ার পরামর্শ দেন।

প্রেমিকের কথায় বিশ্বাস করে স্বামীকে বৃহস্পতিবার (১৯ এপ্রিল) তালাক দিয়ে ওইদিন রাত থেকেই ছাগিরের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করছেন তাছলিমা। তাছলিমার পরিবারের লোকজনের অভিযোগ, তাদের মেয়েকে বাড়িতে আমানসিক নির্যাতন করছে ছাগিরের পরিবারের লোকজন।

গতকাল শুক্রবার দুপুরে উল্লিখিত গোলকপুর এলাকায় গিয়ে তাছলিমার সঙ্গে কথা বলার সময় স্থানীয় সাংবাদিকদের বাধা দিয়ে তাদের সামনে থেকে তাছলিমাকে টেনেহিঁচড়ে নিয়ে ঘরে আটকে রাখা হয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com