প্রেমের প্রস্তাব নাকচ করায় তরুণীর প্রেমিককে হত্যা!

শুক্রবার, ০৪ মে ২০১৮ | ১:০৭ পূর্বাহ্ণ |

প্রেমের প্রস্তাব নাকচ করায় তরুণীর প্রেমিককে হত্যা!
প্রতীকী ছবি

সহকর্মীর প্রতি বেশ ভালোলাগা ছিল তার। চেয়েছিলেন প্রেমের সম্পর্ক। কিন্তু, বহুবার প্রেম নিবেদন করেও কাজ হয়নি। ব্যর্থ প্রেমের প্রতিশোধ নিতে সেই সহকর্মীর প্রেমিককে খুন করে পুলিশের হাতে ধরা পড়লেন কেভিন প্রসাদ নামের এক ব্যক্তি।

পুলিশের ধারণা, ‘পথের কাঁটা’ সরাতেই তরুণীর প্রেমিককে খুন করেছেন ওই যুবক। ক্যালিফোর্নিয়ার সান ফ্রান্সিসকো আন্তর্জাতিক বিমানবন্দরে নিরাপত্তারক্ষী হিসেবে ওই নারীর সঙ্গে কাজ করতেন কেভিন। অভিযোগ পেয়েই কেভিন ও তার এক বন্ধুকে আটক করেছে পুলিশ।

গত ২৫ এপ্রিল একটি গাড়িতে করে বাড়ি ফিরছিলেন ওই নারী এবং তার ৩১ বছর বয়সী প্রেমিক মার্ক ম্যানগাকাট। সান মাতেও কাউন্টি এলাকায় তাদের বাড়িতে গাড়ি ঢোকামাত্র এক ব্যক্তি মার্কের ওপর আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায়।

পর পর ছয়টি গুলিতে ঝাঁঝরা হয়ে যায় মার্কের দেহ। তবে ওই নারী প্রাণে বেঁচে যান। ঘটনার তদন্তে নামে পুলিশ। একের পর এক ব্যক্তির বয়ান রেকর্ড করা শুরু হয়। মার্কের সঙ্গে কারো কোনো শত্রুতা ছিল না বলে জানিয়েছেন কাউন্টি পুলিশের আইনজীবী স্টিভ ওয়াগস্টাফ। সে সময় কেভিনের ওপর সন্দেহ হয়নি পুলিশের।

সন্দেহ হয়নি ওই নারীরও। তবে পুলিশের কাছে নিজের বয়ানে হঠাৎ ওই নারী জানান, মাস কয়েক ধরেই কেভিন তাকে ডেটিং-এ যাওয়ার প্রস্তাব দিচ্ছে। সেই প্রস্তাবে রাজি করাতে এক বার তাকে উপহার হিসেবে জুয়েলারিও দিয়েছিলেন। তবে বরাবরই কেভিনের প্রস্তাব নাকচ করে দিয়েছেন তিনি।

পুলিশের কাছে দেওয়া জবানবন্দিতে তিনি জানিয়েছিলেন, দীর্ঘ দিন ধরেই প্রেমিকের সঙ্গে রয়েছেন। তাদের তিন বছরের সন্তানও রয়েছে। তবে তা সত্ত্বেও নাছোড়বান্দা ছিল কেভিন। তবে, কেভিন তার কোনো সর্বনাশ করবেন, তা আঁচ করতে পারেননি তিনি।

এর পরেই কেভিনকে নিয়ে সন্দেহ হয় পুলিশের। জবানবন্দির ওই সূত্র ধরেই শেষমেশ পুলিশের জালে পড়ে কেভিন। স্টিভ জানিয়েছেন, ২৫ এপ্রিল ওই নারী কেভিনকে বলেছিলেন তিনি মার্কের সঙ্গে পাকাপাকিভাবে লাস ভেগাসে চলে যাচ্ছেন।

কেভিন তখন তাকে সেখানে যেতে নিষেধ করেন। পরের দিন প্রায় আট মাইল ওই নারী এবং তার প্রেমিকের গাড়ির পিছু ধাওয়া করে কেভিন ও তার বন্ধু ডোনোভান ম্যাথু রিভেরা। রাত সাড়ে ১০টা নাগাদ গাড়ি ওই নারীর বাড়ির গ্যারেজে ঢোকামাত্রই মার্কের ওপর হামলা করে কেভিন।

খুনের অভিযোগ কেভিন এবং তার বন্ধুকে আটক করেছে পুলিশ। পুলিশের দাবি, রাগের বশে নয়, নিজের বন্ধুর সঙ্গে রীতিমতো পরিকল্পনা করেই ওই খুন করেছেন কেভিন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

সংবাদ গ্যালারির সম্পাদকের ভাই নূরনবী মিরন আর নেই…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com