প্রেমের ফাঁদে ফেলে বাগানে ডেকে নিয়ে গিয়ে নারীকে গণধর্ষণ

শুক্রবার, ১৩ এপ্রিল ২০১৮ | ১০:৫০ পূর্বাহ্ণ |

প্রতীকী ছবি

সংবাদ গ্যালারি ডেস্ক: টাঙ্গাইলের ঘাটাইলে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের ফাঁদে ফেলে এক নারীকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণ করেছে তিন যুবক। গত মঙ্গলবার রাতে উপজেলার পাহাড়িয়া এলাকার চৌডাল গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে নির্যাতিত নারী থানায় মামলা করেছেন। ঘটনায় জড়িত অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলার অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঘাটাইলের জামুরিয়া ইউনিয়নের ওই নারীর স্বামী মারা গেছেন। এরপর তিনি তাঁর ছেলেকে নিয়ে ঘাটাইল পৌর শহরে ভাড়া বাসায় থাকেন। কিছুদিন ধরে চৌডাল গ্রামের আব্দুস সোবহানের ছেলে বাবুল হোসেনের (২৫) সঙ্গে তাঁর মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সূত্রে বাবুল মোবাইল ফোনে মঙ্গলবার রাতে ওই নারীকে ঘাটাইল কলেজ মোড় এলাকায় আসতে বলে। তার কথামতো তিনি (নারী) কলেজ মোড়ে গেলে তাঁকে সিএনজিচালিত অটোরিকশাযোগে চৌডাল বন বিভাগের আকাশমনি বাগানে নিয়ে যায় বাবুল। সেখানে কথিত প্রেমিক বাবুল ও তার দুই বন্ধু তাঁকে ধর্ষণ করে। ওই নারী রাতেই থানায় গিয়ে ঘটনাটি পুলিশকে জানান এবং মামলা করেন। তাঁর দেওয়া তথ্যে বাবুল হোসেন ও বাবুলের বন্ধু চৌডাল গ্রামের ছাদের আলীর ছেলে ইদ্রিছ আলীকে গ্রেপ্তার করে পুলিশ। অন্যজন পলাতক। ঘাটাইল থানার ওসি মো. মহিউদ্দিন জানান, ওই নারীকে  বৃহস্পতিবার ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল হাসপাতালে পাঠানো হয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অসহায় বৃদ্ধার পাশে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি,দায়ভার বহনের আশ্বাস নির্বাহী অফিসারের…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com