প্রেমে প্রতারিত হয়ে বকুল আকতার গলায় ফাঁসি দিয়ে আত্ম হত্যা

শুক্রবার, ০৬ সেপ্টেম্বর ২০১৯ | ৭:২৫ অপরাহ্ণ |

প্রেমে প্রতারিত হয়ে বকুল আকতার গলায় ফাঁসি দিয়ে আত্ম হত্যা
নোয়াখালীর হাতিয়া  প্রেমে প্রতারিত হয়ে বকুল আকতার ১৬ নামের এক কিশোরীর গলায় ফাঁসি দিয়ে আত্ম হত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। মৃত বকুল বেগম একই গ্রামের শাহারাজ নামের এক যুবকের সাথে প্রেমের সম্পর্ক ছিলো। মৃত বকুল আকতার(১৬) বুড়িরচর ইউনিয়নের দক্ষিণ রেহানিয়া গ্রামের দিনমজুর মোঃ নুরুল ইসলামের মেয়ে। ঘটনাটি ঘটেছে গতকাল (বৃহস্পতিবার) রাত আনুমানিক ৩টার সময় নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার বুড়িরচর ইউনিয়নের রেহানিয়া গ্রামের ইছা আলী গো বাড়ীতে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত বকুল বেগম(১৬) একই গ্রামের মোয়াজ্জম হোসেনের ছেলে মোঃ শাহারাজের সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিলো। শাহারাজ উদ্দিন (২০) তাকে বিয়ে করার প্রলোভন দিয়ে গত ৩ মাস আগে বকুলের সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়ে।

বকুল বেগম ৩ মাসের অন্তঃস্বত্তা হলে তার পরিবারের পক্ষ থেকে শাহারাজকে বিয়ে করার জন্য চাপ দেয়। সে বিয়ে করবে করবে বলে সময় নষ্ট করে যাওয়ায় বকুলের বাবা মা স্থানীয় আকতার মেম্বারকে বিষয়টি জানায়। আকতার মেম্বার শাহারাজের সাথে এ ব্যাপারে কথা বলে বিষয়টি সমাধান করবে বলে বকুলের পরিবারকে আশ্বাস দেয়।


কিন্তু পরে আক্তার মেম্বার স্থানীয় মাস্টার সর্দ্দারের ছেলে মোঃ দুলালের মাধ্যস্থতায় শাহারাজ থেকে অনৈতিক সুবিধা নিয়ে চুপ থাকে।

এদিকে শাহারাজ উদ্দিন গত ৪দিন আগে আরেক মেয়েকে সামাজিক ভাবে বিয়ে করে। বিষয়টি বকুল জানতে পেরে রাগে ক্ষোভে গতকাল গভীর রাতে নিজ গায়ের ওড়না গলায় জড়িয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

অপরদিকে স্থানীয় ইউপি সদস্য মোঃ আকতার হোসেন তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, আমি ঘটনার সমাধান চেয়েছি। তাদেরকে শাহারাজের বিরুদ্ধে মামলা দিতে বলেছি।

এ দিকে সাগুরিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ নাজির আলম জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ভিকটিমের লাশ উদ্ধার করি। প্রাথমিক ভাবে মৃত বকুলের রুমে তল্লাশী করলে তার হাতের লেখা একটি চিরকুট পাই।

তাতে বুঝা যায় মৃত বকুলের সাথে শাহারাজের প্রেমের সম্পর্ক ছিলো। এ ঘটনার সাথে জড়িত সকলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থাগ্রহণ করা হবে।

এ ব্যাপারে হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল খায়ের জানান, আমি ঘটনাটি শুনেছি ও স্থানীয় পুলিশ ফাঁড়ির আইসি মোঃ নাজির আহম্মেদকে বকুল বেগমের মৃত দেহ উদ্ধার করে ঘটনার সাথে জড়িত সকলের ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য নির্দেশ দিয়েছি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে খাদ্য নিয়ন্ত্রক-পিআইও-ইউপি চেয়ারম্যানসহ ৬ জন আটক….

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com