‘পয়সা লাগবে না চকলেট দেব, ভিতরে আয়’ অতঃপর..

শনিবার, ২৫ আগস্ট ২০১৮ | ৯:২০ অপরাহ্ণ |

ফাইল ছবি

সংবাদ গ্যালারি ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে চকলেটের লোভ দেখিয়ে পাঁচ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে ওবায়দুল হক (৭৫) নামে এক বৃদ্ধের বিরুদ্ধে।

শুক্রবার (২৪ আগস্ট) দুপুরে উপজেলার পৌর এলাকার খাজানগর গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার (২৫ আগস্ট) সকালে শিশুটির মা বাদী হয়ে নবীনগর থানায় নারী ও শিশু নির্যাতন (ধর্ষণ) আইনে মামলা দায়ের করেন। ধর্ষক ওবায়দুল হক পলাতক রয়েছেন। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ দুইজনকে আটক করেছে।

webnewsdesign.com

শিশুটি স্থানীয় একটি বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী। অভিযুক্ত ধর্ষক ওবায়দুল উপজেলার কৃষ্ণনগর গ্রামের বাসিন্দা।

জানা যায়, উপজেলার পৌর সদর খাজানগরে মধ্যপাড়া খাঁ’র বাড়িতে ভাড়ায় বসবাস করে থাকে ওই শিশুর পরিবার। ওই এলাকায় বিউটি ষ্টোর নামে দোকানে মুদি মালামালের ব্যবসা করেন ওবায়দুল হক।

শুক্রবার দুপুরে শিশুটি ওই দোকানে চকলেট কিনতে যায়। দোকানদার ওবায়দুল ‘পয়সা লাগবে না চকলেট দেব, ভিতরে আয়’ বলে শিশুটিকে দোকানের পিছনের একটি ছোট রুমে নিয়ে ধর্ষণ করে। মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। এসময় পালিয়ে যায় ওবায়দুল।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম সিকদার জানান, এই ঘটনায় শিশুটির মা ওবায়দুল হককে আসামি করে মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে ধর্ষক পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

চৌমুহনীতে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় বেগমগঞ্জ থানার ওসির বদলি…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com