ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী আরিফ ইন্তেকাল করেছেন

শনিবার, ২১ এপ্রিল ২০১৮ | ৯:২০ অপরাহ্ণ |

ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী আরিফ ইন্তেকাল করেছেন

ফরিদপুর প্রেসক্লাবের চারবারের নির্বাচিত সাধারণ সম্পাদক, ফরিদপুর রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, ‘এনটিভি’ ও ‘আমারদেশ’ পত্রিকার সাবেক ফরিদপুর জেলা প্রতিনিধি এবং অনলাইন নিউজ পোর্টাল ‘আমার ফরিদপুর’ এর সম্পাদক আরিফ ইসলাম ইন্তেকাল করেছেন। ইন্নালিলল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৮ বছর। তিনি স্ত্রী ও এক মেয়ে রেখে গেছেন।

শনিবার বিকেলে ঢাকা থেকে আরিফের মৃতদেহ ফরিদপুরের উদ্দেশ্যে রওনা হওয়ার কথা। রাতে ফরিদপুর ডায়বেটিক হাসপাতালের হিমাগারে রাখা হবে তাকে। এরপর রোববার বেলা সাড়ে ১১টায় ফরিদপুর প্রেসক্লাবে নিয়ে আসা হবে শ্রদ্ধাঞ্জলী নিবেদনের জন্য। দুপুরে গোয়ালচামট খোদাবক্স রোডস্থ জামে মসজিদে জানাযা শেষে তাকে আলিপুরে দাফন করার কথা রয়েছে।

পারিবারীক সূত্র জানায়, শুক্রবার রাত ১১টার দিকে স্ত্রীর সাথে শেষ কথা হয় তার। এরপর গভীর রাত পর্যন্ত তিনি কম্পিউটারের কাজ শেষে ঘুমাতে যান। সকালে তাকে ডাকাডাকির পরেও আর জেগে উঠেননি তিনি। গভীর রাতে ঘুমের মধ্যে তিনি ষ্ট্রোক করে মারা যান বলে ধারণা করা হচ্ছে।
আরিফ ইসলাম ফরিদপুর শহরের গোয়ালচামট খোদা বক্স রোডের মরহুম আব্দুস সালামের পুত্র। ২ বোন ২ ভাই ও বৃদ্ধ মা রয়েছে তার।

আশির দশকের শেষের দিকে ফরিদপুরের স্থানীয় দৈনিক ‘ঠিকানা’ পত্রিকা দিয়ে তিনি সাংবাদিকতা শুরু করেন। এরপর নব্বইয়ের দশকে দীর্ঘদিন তিনি দৈনিক ‘আজকের প্রত্যাশা’ পত্রিকার ফরিদপুর প্রতিনিধি হয়ে কাজ করেছেন। ২০১২ সালে পত্রিকায় খবর প্রকাশের জের ধরে একাধিক মামলায় জর্জরিত হয়ে আরিফ ইসলাম ফরিদপুর ছেড়ে ঢাকায় যান। এরপর ‘আমার ফরিদপুর’ নামে একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদনার দ্বায়িত্ব পালন করছিলেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অসহায় বৃদ্ধার পাশে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি,দায়ভার বহনের আশ্বাস নির্বাহী অফিসারের…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com