জাতির জনকের জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

দিন

ঘন্টা

মিনিট

সেকেন্ড

ফুলের মালায় বিশ্বচ্যাম্পিয়নদের বরণ…

বুধবার, ১২ ফেব্রুয়ারি ২০২০ | ৯:২৪ অপরাহ্ণ |

ফুলের মালায় বিশ্বচ্যাম্পিয়নদের বরণ…
অনলাইন

ইতিহাস গড়ে বিশ্বকাপ ক্রিকেট জিতেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। অপেক্ষার পালা শেষে স্বপ্নের বিশ্বকাপ ট্রফি নিয়ে দেশের মাটিতে পা রাখল টাইগাররা।

বুধবার (১২ ফেব্রুয়ারী) বিকেল ৪টা ৫৫ মিনিটে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে লাল সবুজের ক্রিকেটে সোনালি সাফল্য বয়ে আনা ক্ষুদে টাইগাররা।


এসময় বিমানবন্দরে উপস্থিত ছিলেন সরকারের মন্ত্রী বিসিবির কর্মকর্তাবৃন্দ, এবং বিপুল সংখ্যক সাংবাদিক। প্রথমবার বিশ্বকাপ এল ঘরে। তাই ক্রিকেটাররা আসতেই হইচই পড়ে যায়।

ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ক্রিকেটার এবং কোচদের গলায় ফুলের মালা পরিয়ে দেন। এছাড়া বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন দলের সদস্যদের মুখে মিষ্টি তুলে দেন। সকলের উষ্ণ অভ্যর্থনা গ্রহণ করে বিসিবির বিশেষ চ্যাম্পিয়ন বাসে চেপে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের উদ্দেশ্যে যাত্রা শুরু করে বিশ্বকাপজয়ী দল।

মিরপুরে একটি সংবাদ সম্মেলন করে বিসিবির আয়োজনে নৈশভোজে যোগ দেবেন ক্রিকেটাররা। বৃহস্পতিবার সকাল তারা ফিরে যাবেন নিজেদের পরিবারের কাছে। সবার জন্য বিমান এবং বাসের টিকিটের ব্যবস্থা করেছে বিসিবি। যুবাদের জন্য গতকালই পুরো মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম সাজানো হয়েছে রঙিন করে। স্টেডিয়ামের দেয়ালজুড়ে লাগানো বিশাল বিশাল সব ব্যানারের বিশ্বজয়ীদের ছবি প্রদর্শন করা হয়েছে। আজ দুপুরের পর থেকেই সেখানে ভিড় করেছেন কয়েকশ ক্রিকেটপ্রেমী।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ের পাঁচজনকে আইইডিসিআর এর নির্দেশে রংপুর মেডিকেলে প্রেরণ

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com