ফেনীতে দুই মাদক ব্যবসায়ীকে কারাদণ্ড

সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ | ৯:৩১ পূর্বাহ্ণ |

ফেনীতে দুই মাদক ব্যবসায়ীকে কারাদণ্ড

ফেনীতে রবিবার মাদকবিরোধী টাস্কফোর্স অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন। এ অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

বিকালে অভিযান পরিচালনা করা হয় ফেনীর মোটবি ইউনিয়নের রশিদিয়া মাদ্রাসার পাশে মনসুরের বাড়িতে। টাস্কফোর্স টিমকে দেখে পাশের খালে লাফ দিয়ে সাতরিয়ে পাড় হয়ে যায় মোটবীর কুখ্যাত মাদক ব্যবসায়ী মনসুর।

webnewsdesign.com

সন্ধ্যায় অভিযান পরিচালনা করা হয় ফরহাদনগর ইউনিয়নের নৈরাজপুর গ্রামে। সেখানে মাদকের আসর থেকে বোরহান উদ্দিন (৩২) ৫০ পিস ও জামাল উদ্দিনকে (৩২) ৪০ পিস ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়। টাস্কফোর্স অভিযানের সময় আখড়ার টিনের দেয়াল ও চালা ভেংগে দৌড়ে পালিয়ে যায় স্পটটির মূল পরিচালক মেজবাহ। আদালত বোরহান উদ্দিন ও জামাল উদ্দিন উভয়কে এক (১) বছরের বিনাশ্রম কারাদন্ডে দন্ডিত করেন আদালত।

অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো: ইকবালুর রহমান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সদস্য ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com