ফেসবুক বন্ধের কারণ অনেকেই বুঝতে পারেনি

রবিবার, ০৫ আগস্ট ২০১৮ | ৩:৩৪ অপরাহ্ণ |

ফেসবুক বন্ধের কারণ অনেকেই বুঝতে পারেনি
ছবি: সংগৃহীত

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লগ ইন করতে পারছিল না বিশ্বের কয়েকটি দেশের মানুষ। শুক্রবার রাত ৯টা ৪৫ মিনিট থেকে কয়েক মিনিট ফেসবুকে বন্ধ থাকে। ওয়েবসাইটে প্রবেশ করতে গেলে লগ ইন ফেইল দেখা যায়। সেই সঙ্গে ওয়েবসাইটের পুরো পেজ সাদা দেখা যায়। ফেসবুকের মোবাইল অ্যাপও বন্ধ হয়ে যায়।

পরে অবশ্য ১০টা ২২ মিনিট নাগাদ স্বাভাবিক হয় ফেসবুক। ধারণা করা হচ্ছে, কারিগরি সমস্যার কারণেই এই ওয়েবসাইটটিতে প্রবেশ করতে পারছে না ব্যবহারকারীরা।

webnewsdesign.com

শুক্রবার রাত ৯টা ৪৫ নাগাদ আচমকাই কাজ করা বন্ধ করে দেয় সোশ্যাল নেটওয়ার্ক ফেসবুক। প্রথম দিকে সাইটটি ধীরে খুললেও কয়েক মিনিট পর ‘সরি সামথিং ওয়েন্ট রং’ মেসেজ দিয়ে পুরো সাইটটিই কাজ করা বন্ধ দেখা যায়। কোনো উপায়েই ফেসবুক খোলা সম্ভব হয়নি এই সময়। ফেসবুকের মোবাইল অ্যাপগুলোও কাজ করা বন্ধ করে দেয়।

এদিকে আন্তর্জাতিক বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, আমেরিকা, ইউরোপ ও এশিয়ার অনেক দেশে  ফেসবুক সাইট ডাউন হয়েছে। ফেসবুক কর্তৃপক্ষের কাছে এর কারণ জানতে চাইলেও এখন পর্যন্ত কিছুই জানায়নি তারা।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

চৌমুহনীতে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় বেগমগঞ্জ থানার ওসির বদলি…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com