বরিশালে যুবদল নেতাসহ আটক ৭

বুধবার, ১১ এপ্রিল ২০১৮ | ১২:২৫ অপরাহ্ণ |

বরিশালে যুবদল নেতাসহ আটক ৭
প্রতীকী ছবি

বরিশালের বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে যুবদল নেতাসহ সাতজনকে আটক করেছে পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। গতকাল মঙ্গলবার সন্ধ্যা ৭টা থেকে আজ বুধবার সালে ১১টার মধ্যে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

এ সময়ে আটকদের কাছ থেকে ৩২০ পিস ইয়াবা, ২০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির ৭৩ হাজার ৫০০ টাকা উদ্ধার করেছে পুলিশ।

webnewsdesign.com

আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় আটক দেখিয়ে আজ বুধবার সকালে আদালতের মাদ্যমে জেল হাজতে পাঠানো হয়।

আটকরা হলেন বানারীপাড়া পৌর শহরের ৮ নম্বর ওয়ার্ডের সেকেন্দার আলী ফকিরের ছেলে ও পৌর শাখা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক সিরাজ ফকির (৪০),  কেডিসি বস্তি এলাকার মুনসুর আলী খানের ছেলে মো.  আলমগীর হোসেন (৬৫) ও তার ভাড়াটিয়া মুনসুর আলীর স্ত্রী মোসা. পারুল আকতার (৪০), ২৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা মৃত আ. মোতালেব হাওলাদারের ছেলে মো. মহিবুল ইসলাম (পাভেল) (৩০)।


পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার রাত ৮টায় বানারীপাড়া থানার ওসি সাজ্জাদ হোসেনর নেতৃত্বে পৌর শহরের ৮ নম্বর ওয়ার্ডে অভিযান চালিয়ে ৭০ পিস ইয়াবাসহ সিরাজ ফকিরকে আটক করা হয়। ওসি সাজ্জাদ হোসেন জানান, সিরাজ থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বানারীপাড়া থানায় একাধিক মামলা রয়েছে। তিনি  বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত।

বরিশালের মুলাদী থানার ওসি জিয়াউল আহসান জানান, মঙ্গলবার রাত ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার (মুলাদী সার্কেল) মো. কামরুল আমিনের নেতৃত্বে মুলাদী বন্দর এলাকায় অভিযান চালানো হয়। এ সময় ১৮৮ পিস ইয়াবা ও মাদকদ্রব্য বিক্রির ৩৩ হাজার ৫০০ টাকাসহ তিনজনকে আটক করা হয়।


একইদিন সন্ধ্যায় বরিশাল মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশের এসআই মো. দেলোয়ার হোসেন নেতৃত্বে নগরের রূপাতলী এলাকায় অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে মহিবুল ইসলাম পাভেলকে (৩০) ৬২ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এর আগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বরিশাল বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের পরিদর্শক মো. জিল্লুর রহমানের নেতৃত্বে বরিশাল নগরের কেডিসি বস্তি এলাকায় অভিযান আলমগীর হোসেন ও পারুল আকতারকে (৪০) ২০০ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির ৪০ হাজার টাকাসহ আটক করা।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com