জাতির জনকের জন্মশতবার্ষিকীর ক্ষণগণনা

দিন

ঘন্টা

মিনিট

সেকেন্ড

বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ

সোমবার, ০৫ মার্চ ২০১৮ | ৭:৫৫ অপরাহ্ণ |

বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই – প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ
অনুষ্ঠানে প্রতিমন্ত্রী ২ শত ৫ জন প্রতিবন্ধী শিক্ষার্থীকে প্রতি জনে ৬ হাজার করে টাকা শিক্ষা বৃত্তি প্রদান করেন।

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, বাংলাদেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। তিনি যা স্বপ্ন দেখান তা বাস্তবে রুপ দেন। তাই দেশে উন্নয়নের ধারা ধরে রাখতে আবারও নৌকায় ভোট দিতে হবে।
আজ সোমবার লালমনিরহাটের আদিতমারী উপজেলার কালিরহাট এলাকায় মরহুম কায়সার উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত ভবন উদ্বোধন ও প্রতিবন্ধী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
অনুষ্ঠানে প্রতিমন্ত্রী ২ শত ৫ জন প্রতিবন্ধী শিক্ষার্থীকে প্রতি জনে ৬ হাজার করে টাকা শিক্ষা বৃত্তি প্রদান করেন।
প্রতিমন্ত্রী বলেন, প্রধানন্ত্রী শেখ হাসিনাকে এক বার দুই নয়, ১৯ বার হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু এতিমের টাকা চুরির দায়ে কারাবন্দী খালেদা জিয়ার গায়ে কেউ ফুলের টোকাও পরেনি। কারণ শেখ হাসিনা ও আওয়ামী লীগ হত্যার রাজনীতি করে না। গরীবের চিকিৎসার জন্য শেখ হাসিনা যে কমিউনিটি ক্লিনিক চালু করেন খালেদা জিয়া ক্ষমতায় এসে তা বন্ধ করে দেয়। কিন্তু আওয়ামী লীগ ক্ষমতায় এসে আবারও সেই বন্ধ ক্লিনিক চালু করেছে। এক সময়ের অচেনা বাংলাদেশকে সারা বিশ্বে পরিচিত করেছে শেখ হাসিনা।
আদিতমারী উপজেলা শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলামের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন লালমনিরহাট-কুড়িগ্রাম সংরক্ষিত নারী আসনের এমপি এ্যাডভোকেট সফুরা বেগম রূমী, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মতিয়ার রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল হক, উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান, কালিরহাট প্রতিবন্ধী স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক বাবলু আহমেদ।


আপনার মুল্যবান মতামত দিন......

comments



নোয়াখালীতে সরকারি কর্মচারিদের পূর্ণ দিবস কর্মবিরতি…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com