বাংলাদেশের জনগন ভারতের অকৃত্রিম বন্ধু ॥ প্রণব মুখার্জি

বুধবার, ২৭ মার্চ ২০১৯ | ১০:২০ অপরাহ্ণ |

বাংলাদেশের জনগন ভারতের অকৃত্রিম বন্ধু ॥ প্রণব মুখার্জি
ফাইল ছবি

ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি বাংলাদেশ সরকার ও এ দেশের জনগণকে ভারতের অকৃত্রিম বন্ধু, সহযোগী ও হিতাকাঙ্ক্ষী বলে আখ্যা দিয়েছেন। পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনকে লেখা এক চিঠিতে তিনি এ কথা বলেছেন।

বুধবার পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানান হয়। বার্তায় বলা হয়, ভারতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেনকে লেখা চিঠিতে বলেছেন, মুক্তিযুদ্ধের সময় থেকে বিভিন্ন পর্যায়ে বাংলাদেশের সঙ্গে নিবিড় সম্পর্ক স্থাপন তার সৌভাগ্য এবং সেই সম্পর্ককে উত্তরোত্তর গভীরতার মধ্যে নিয়ে যাওয়াই ছিল তার প্রয়াস।

webnewsdesign.com

ভারতের সাবেক এই রাষ্ট্রপতি পররাষ্ট্রমন্ত্রী হিসেবে নিয়োগ পাওয়ায় ড. মোমেনের প্রশংসা করে বলেন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের মন্ত্রী মনোনয়ন নিঃসন্দেহে যোগ্যতা, নিষ্ঠা ও কর্মদক্ষতার পরিচায়ক।

পররাষ্ট্রমন্ত্রীর ভাই সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত অর্থমন্ত্রী হিসেবে দায়িত্ব পালনকালে তার সঙ্গে কাজ করার সুযোগ হয়েছিল বলেও প্রণব মুখার্জী উল্লেখ করেন। তিনি পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন ও বাংলাদেশের সাধারণ মানুষকে তার আন্তরিক শুভেচ্ছা জানান।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com