বাংলাদেশ বিমান টিকিটে ২০ শতাংশ ছাড়

মঙ্গলবার, ২০ মার্চ ২০১৮ | ৮:৪৪ পূর্বাহ্ণ |

বাংলাদেশ বিমান টিকিটে ২০ শতাংশ ছাড়
বাংলাদেশ বিমান টিকিটে ২০ শতাংশ ছাড়

আগামী ২২ থেকে ২৪ মার্চ রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে ঢাকা ট্রাভেল মার্ট-২০১৮ অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ  উপলক্ষে ঢাকা-ব্যাংকসহ ছয়টি রুটে ফিরতি টিকিটে ২০ শতাংশ ছাড় ঘোষণা করেছে বাংলাদেশ বিমান। আজ সোমবার প্রতিষ্ঠানটির জনসংযোগ কার্যালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

বিমানের বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স দেশি-বিদেশি পর্যটকদের উৎসাহিত করার জন্য ঢাকা থেকে ব্যাংকক, সিঙ্গাপুর, ইয়াঙ্গুন, কুয়ালালামপুর, কলকাতা ও কাঠমান্ডু রুটে ইকোনমিক শ্রেণির ফিরতি টিকিটে (রিটার্ন) ২০ শতাংশ ছাড় দেবে। ঢাকা থেকে ওয়ানওয়ে রুটেও ২০ শতাংশ ছাড় থাকবে।

webnewsdesign.com

বিমান বাংলাদেশের কর্তৃপক্ষ সূত্রে আরো জানা গেছে, ঢাকা ট্রাভেল মার্ট উপলক্ষে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সব ধরনের ট্যাক্সসহ ঢাকা-কলকাতা-ঢাকা রুটে ১০ হাজার ২২৬ টাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ১৫ হাজার ১৮৯ টাকা, ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা রুটে ২৪ হাজার ২৯৬ টাকা, ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ১৭ হাজার ৬০৩ টাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ২২ হাজার ৫০২ টাকা এবং ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ২০ হাজার ৪৩৮ টাকা ভাড়া ঠিক করেছে।

এ ছাড়াও এয়ারলাইন্সটি ওয়ানওয়ের ক্ষেত্রে ঢাকা-কলকাতা রুটে ৫ হাজার ৫৮১ টাকা, ঢাকা-কাঠমান্ডু ১১ হাজার ২০২ টাকা, ঢাকা-ইয়াঙ্গুন ১৭ হাজার ৮৫ টাকা, ঢাকা-ব্যাংকক ১৩ হাজার ৯৭৩ টাকা, ঢাকা-সিঙ্গাপুর ১৮ হাজার ৭৯৯ টাকা এবং ঢাকা-কুয়ালালামপুর রুটে ১৬ হাজার ১৫৫ টাকা (সব ধরনের ট্যাক্সসহ) ভাড়া নির্ধারণ করেছে।

এও জানা গেছে, এই মেলা থেকে অন্যান্য আন্তর্জাতিক রুটে ৭ শতাংশ ছাড়ে টিকিট কিনতে পারবে বিমানযাত্রীরা।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ইউএস বাংলার অনিয়মে এজেন্সি মালিকদের ক্ষোভ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com