বাঘায় যুবদল নেতাসহ গ্রেফতার চার

রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ | ১১:২৩ অপরাহ্ণ |

বাঘায় যুবদল নেতাসহ গ্রেফতার চার
ফাইল ছবি

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলায় বিএনপির অঙ্গংগঠন যুবদল নেতা রবিউলসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২২ সেপ্টেম্বর) রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, বাঘা পৌর যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক ও মিলিক বাঘা গ্রামের রবিউল ইসলাম, খায়েরহাট গ্রামের সায়েত প্রামানিকের ছেলে রুব্বাস আলী, তার ছেলে জাহাঙ্গীর আলম ও এমরান প্রামানিকের ছেলে আব্দুল খালেক বুদু।

webnewsdesign.com

পুলিশ জানায়, নাশকতার পরিকল্পনার অভিযোগে ১ সেপ্টেম্বর দায়েরকৃত মামলায় যুবদলের রবিউলকে গ্রেফতার করা হয়েছে। এসআই মানিক বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন।

মামলার তদন্তকারী অফিসার মানিক জানান, সাত দিনের রিমান্ড আবেদন করে রবিউলকে আদালতে সোপর্দ করা হয়। এদিকে রাজনৈতিক কোন কর্মসূচি ছাড়াই ককটেল উদ্ধার দেখিয়ে হয়রানিমূলক সাজানো অভিযোগে মামলাটি দায়ের করা হয়েছে দাবি করেছেন, রাজশাহী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুন।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী জানান, অপর তিনজনকে ৫লিটার চোলাই মদসহ গ্রেফতার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

চৌমুহনীতে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় বেগমগঞ্জ থানার ওসির বদলি…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com