বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে কিশোরীকে গণধর্ষণ

রবিবার, ২৬ আগস্ট ২০১৮ | ১০:১৮ পূর্বাহ্ণ |

বাড়ি পৌঁছে দেয়ার কথা বলে কিশোরীকে গণধর্ষণ
ছবি: অনলাইন

সংবাদ গ্যালারি ডেস্ক: নবম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠল চার বন্ধুর বিরুদ্ধে। অভিযোগ, মদ খাইয়ে গণধর্ষণ করা হয় ওই ছাত্রীকে। শুক্রবার (২৪ আগস্ট) এমনই ঘটনা ঘটেছে ভারতের দক্ষিণ ১২ পরগনার টাকিতে। এই ঘটনায় মূল অভিযুক্ত সবুজ মণ্ডলকে গ্রেফতার করেছে হাসনাবাদ থানার পুলিশ।

নির্যাতিতা কিশোরীটি জানায়, শুক্রবার সন্ধ্যায় সে আত্মীয়ের বাড়িতে যাচ্ছিল। সেইসময় রাস্তায় তার সঙ্গে দেখা হয় এক বন্ধুর। কিশোরীকে সে বলে, বাইকে করে আত্মীয়ের বাড়িতে পৌঁছে দেবে। বন্ধুর কথা মতো বাইকে চড়ে বসে ওই কিশোরী। কিন্তু, আত্মীয়ের বাড়িতে পৌঁছে দেওয়ার বদলে ওই কিশোরীকে বাইকে চাপিয়ে সে হাজির হয় ইছেমতি নদীর ধারে শ্মশান ঘাট এলাকায়।

webnewsdesign.com

কিশোরীর অভিযোগ, এরপরই শ্মশান ঘাটে এসে জড়ো হয় আরও তিন বন্ধু। সে তাদের বার বার বলে তাকে আত্মীয়ের বাড়িতে পৌঁছে দেওয়ার কথা। কিন্তু তার কথায় কোনও কর্ণপাত করেনি অভিযুক্তরা। এরপর কিশোরীর সামনে শ্মশান ঘাটে বসেই চার বন্ধু মিলে মদ্যপান করে। এমনকি তাকেও জোর করে মদ খাওয়ায় অভিযুক্তরা।এরপরই সে অজ্ঞান হয়ে যায়।

অভিযোগ, তারপরই তাকে গণধর্ষণ করে অভিযুক্তরা। গণধর্ষণের পর তাকে ফেলে রেখে চম্পট দেয় তারা। পরে অচৈতন্য অবস্থায় ওই ছাত্রীকে উদ্ধার করে টাকি হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা।

এই ঘটনায় হাসনাবাদ থানায় অভিযোগ দায়ের করেছে নির্যাতিতা কিশোরীর পরিবার। অভিযোগের ভিত্তিতে, সবুজ মণ্ডল নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, সেই নাটের গুরু।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com