বান্দরবানে সড়ক দুর্ঘটনায় নিহত ২

রবিবার, ১০ মার্চ ২০১৯ | ১২:০১ পূর্বাহ্ণ |

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় নিহত ২
ফাইল ছবি

বান্দরবানের থানচি ও আলীকদম উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। আলীকদমে নিহতের নাম সাকিব আল হাসান (৫) ও থানচিতে নিহতের নাম রেংসু ম্রো (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেলে আলীকদম-ফাঁসিয়াখালী রাস্তার পাশে খেলা করছিল সাকিব আল হাসান নামে এক শিশু । এ সময় একটি পিকআপ শিশু সাকিবকে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা শিশুটিকে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে আলীকদম থানা পুলিশের এসআই আজমগীর বলেন, আমরা গাড়িটি জব্দ করেছি। কিন্তু চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে এখনো কোনো মামলা হয়নি।

এদিকে, একই দিন বিকেলে থানচি উপজেলা সড়কের সাত কিলোমিটার থাওয়াইম্রো পাড়া এলাকায় কাঠভর্তি একটি ট্রাক উল্টে রেংসু ম্রো নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন ।

থানচি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল হক বলেন, এ ঘটনার পর পুলিশের একটি দলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com