বাবার কোলে করে এসে এইচএসসি পরীক্ষা দিচ্ছেন সোনিয়া

বাবার কোলে করে এসে এইচএসসি পরীক্ষা দিচ্ছেন সোনিয়া

মঙ্গলবার, ০৩ এপ্রিল ২০১৮ | ১১:৪৪ পূর্বাহ্ণ |

বাবার কোলে করে এসে এইচএসসি পরীক্ষা দিচ্ছেন সোনিয়া
প্রতীকী ছবি

২ এপ্রিল থেকে সারাদেশের অন্যান্য স্থানের ন্যায় সর্ব উত্তরের জেলা পঞগড়ের তেঁতুলিয়া উপজেলাধীন ভজনপুর ডিগ্রী কলেজ পরীক্ষা কেন্দ্রে শুরু হয়েছে এইচএসসি সার্টিফিকেট ও সমমান পরীক্ষা। তবে পরীক্ষা শেষ হওয়ার পর চোখে পড়লো একটা আবেগ ঘন চিত্রের। পরীক্ষা শেষ হওয়ার সাথে সাথে শিক্ষার্থীরা অতি আনন্দে হেঁটে হেঁটে তাদের অভিভাবকদের সাথে দেখা করতেছিল।

কিন্তু উপজেলার খালপাড়া গ্রামের দিনমজুর রফিকুল ইসলামের মেয়ে মোছা. সোনিয়া আক্তার চুপ হয়ে বসে আছে একটি জায়গায় আর তার বাবার জন্য পথ চেয়ে আছে। কখন তার বাবা আসবে এই ভেবে!

webnewsdesign.com

সোনিয়া শাহাবউদ্দীন স্কুল এন্ড কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। গত ৪ জানুয়ারী তার গ্রামের বাড়ি খালপাড়া থেকে কলেজ আসার সময় সোনিয়া এক সড়ক দূর্ঘটনার কবলে পরলে তার দুটি পা ভেঙে যায়। এতে তাকে সহ্য করতে হয়েছে অনেক দুঃখ-কষ্ট।

তবুও সে লেখাপড়ার হাল ছাড়ে নি। সোনিয়া বলছিলেন- “আমি চলতে পারি না, তবে আমার হাত দুটা চলছে।আমি সবার সহযোগিতা চাই। আমি আজ শত বাধাকে পেছনে ফেলে পরীক্ষা দিতে এসেছি। আমি লেখাপড়া করে মানুষ হতে চাই।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com