সৎ মেয়েকে ধর্ষণ করল বাবা যুবতীকে ধর্ষণ করল সৎ বাবা ব

বাবার ধর্ষণে মেয়ে অন্তঃসত্ত্বা

রবিবার, ০৩ জুন ২০১৮ | ৭:৩৫ অপরাহ্ণ |

বাবার ধর্ষণে মেয়ে অন্তঃসত্ত্বা
ছবি: অনলাইন

চট্টগ্রামে ১৬ বছর বয়সী সৎ মেয়েকে ধর্ষণের দায়ে মো. মজিদ (৪৯) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৩ জুন) রাতে নগরীর কদমতলী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।মজিদ কুমিল্লা চৌদ্দগ্রামের গুলপাশা ইউনিয়নের সাবুক পাড়ার আরচ মিয়ার বাড়ির মৃত আরজু মিয়ার ছেলে। সদরঘাট থানার ওসি নেজাম উদ্দিন জানান, মেয়েটির মার সাথে মজিদের বিয়ে হয় এক বছর আগে।

এ সময় মেয়েটির বয়স ছিল ১৫। মেয়েটির মা অন্যের বাসায় বুয়া হিসেবে কাজ করে। ফলে মায়ের অনুপস্থিতিতে বাসায় একা পেয়ে মেয়েটিকে গত বছরের ৯ই ডিসেম্বর সকালে প্রথমবারের মতো ধর্ষণ করে সৎ বাবা। এরপর মেয়েটিকে হুমকি দেয়া হয় বিষয়টি তার মাকে জানালে তাদের দুইজনকেই মেরে ফেলবে। এ ভয়ে মুখ না খোলার সুযোগে পরে মেয়েটিকে আরো কয়েকবার ধর্ষণ করে তার সৎ বাবা।তিনি আরও জানান, সর্বশেষ গত এক সপ্তাহ আগে ধর্ষণের পর শুক্রবার সন্ধ্যায় মেয়েটির শারীরিক অসুস্থতা দেখা দেয়। ফলে তাকে স্থানীয় একজন ডাক্তারের কাছে নিয়ে যান তার মা। তখন ওই কিশোরী অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়টি চিকিৎসক তার মাকে জানান।


এরপর মায়ের কাছে সৎ বাবার ধর্ষণের ঘটনা খুলে বলে মেয়েটি।এ ঘটনায় সদরঘাট থানায় অভিযোগ দায়েরের পর গতকাল শনিবার দিনগত রাতে মজিদকে গ্রেফতার করা হয় বলে জানান ওসি।সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন বলেন, গতকাল সন্ধ্যায় মেয়েটির মার দায়ের করা অভিযোগ পেয়ে আমরা রাতেই মজিদকে গ্রেফতার করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মজিদ ধর্ষণের কথা স্বীকার করেছে। ধর্ষণ মামলায় তাকে আদালতে পাঠানো হয়েছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com