ঠাকুরগাঁওয়ের

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

সোমবার, ২৩ মে ২০২২ | ১:২৮ পূর্বাহ্ণ |

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে (১৭) ইভটিজিং করার অপরাধে দুই বখাটে যুবককে দুই বছর করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

রবিবার (২২শে মে) বিকেলে বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহা. যোবায়ের হোসেন এ কারাদন্ড প্রদান করেন।


দন্ডপ্রাপ্ত বখাটেরা হলো উপজেলার চাকদাহ গ্রামের মফিজুল হকের ছেলে রাজু (২২) ও বামুনিয়া গ্রামের খোরশেদ আলীর ছেলে জনি (২০)।

সূত্র জানায়, দীর্ঘদিন থেকে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল রাজু। উপজেলার দোগাছী গ্রামের জনৈক ব্যাক্তির মেয়ে ও বালিয়াডাঙ্গী শহীদ আকবর আলী বিঞ্জান ও প্রযুক্তি কলেজের একাদশ শ্রেণীর মানবিক বিভাগের ছাত্রী (১৭) রবিবার সকাল ৯টায় লাহিড়ী বাজারের অটো ষ্টেশনে এসে তার এক বান্ধবীসহ কলেজে আসার জন্য জনির অটোতে উঠতে দেখে রাজুও ওই অটোর সীটে বসে।


অটো চলন্ত অবস্থায় রাজু কলেজ ছাত্রীকে অশালিন কথাবার্তা ও ইভটিজিং করে। এসময় কলেজ ছাত্রী দুই বান্ধবী বখাটে রাজুর কথার প্রতিবাদ করলে অটো চালক তাদেরকে হুমকি দেয়। পরে দুই বান্ধবী কলেজে এসে অধ্যক্ষকে ঘটনাটি জানালে অধ্যক্ষ তাৎক্ষণিকভাবে থানা পুলিশকে জানায়।

পুলিশ তাৎক্ষণিভাবে অভিযান চালিয়ে বখাটে যুবক রাজু ও অটো চালক জনিকে আটক করে। পরে তাদেরকে আদালতে হাজির করে।


বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও প্রথম শ্রেণীর ম্যাজিস্ট্রেট মোহা. যোবায়ের হোসেন তাৎক্ষণিকভাবে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অপরাধীদেরকে ইভটিজিংয়ের দায়ে দুই বছর করে বিনাশ্রম কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com