ঠাকুরগাঁওয়ের

বালিয়াডাঙ্গীতে গৃহবধুকে পালাক্রমে ধর্ষণের ভিডিও ফাঁস করায় এক ধর্ষক গ্রেফতার

বুধবার, ১৯ জুন ২০১৯ | ১২:৩৩ অপরাহ্ণ |

বালিয়াডাঙ্গীতে গৃহবধুকে পালাক্রমে ধর্ষণের ভিডিও ফাঁস করায় এক ধর্ষক গ্রেফতার
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে এক গৃহবধুকে পালাক্রমে ধর্ষণের ভিডিও ফাঁস করায় সাদ্দাম হোসেন (৩০) নামের এক ধর্ষককে আজ (১৮জুন) সন্ধ্যায় স্থানীয় থানা পুলিশ গ্রেফতার করেছে।

থানা সূত্রে জানা গেছে, বালিয়াডাঙ্গী উপজেলার রত্নাই মাহাতবস্তী গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রী এক সন্তানের জননী গৃহবধুকে (২৩) গত ৭ মে সকাল সাড়ে ১১টায় বাড়ীর অদুরে জনৈক দর্শনের ভুট্টােক্ষেতে ঘাঁস কাটতে গেলে এসময় দক্ষিণ মেরধাপাড়া গ্রামের তারাব উদ্দীনের ছেলে সাদ্দাম হোসেন ও প্রতিবেশী মরহুম মন্দিল হকের ছেলে দুলাল হোসেন (২৫) পিছন দিক থেকে ওই গৃহবধুকে জাপটে ধরে পালাক্রমে ধর্ষণ করে।


ধর্ষকরা তাদের ব্যবহৃত মোবাইল ফোনে ধর্ষণের দৃশ্য ভিডিও করে পরবর্তীতে ধর্ষণের ঘটনা ফাঁস করার হুমকী দেখিয়ে ধর্ষণ করে। ধর্ষকরা ঘটনার কথা ফাঁস না করার জন্য গৃহবধুকে প্রাণ নাশের হুমকী দিলে সে নিরুপায় হয়ে কাউকে না জানিয়ে স্বামীর সাথে সংসার করে আসে। এরই মাঝে ধর্ষকরা মোবাইল ফোনে ধারণকৃত ধর্ষণের ভিডিও দৃশ্য ইন্টারনেটে প্রকাশিত করলে প্রতিবেশী নাজমুল হোসেনের নজরে আসে। পরে সে ওই ধারণকৃত ভিডিও ডাউন লোড করে ধর্ষিতা গৃহবধু ও তার পরিবারকে দেখালে ঘটনাটি ফাঁস হয়ে যায়। পরে ধর্ষিতা গৃহবধু স্থানীয় থানায় অভিযোগ দিলে পুলিশ ওই এলাকায় গিয়ে ধর্ষক সাদ্দাম হোসেনকে আজ সন্ধ্যায় গ্রেফতার করে থানা হাজতে আটক রাখে।

এব্যপারে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসাব্বেরুল হক জানান, ধর্ষিতা গৃহবধু বাদী হয়ে দুইজনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে সাদ্দাম হোসেন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে ।


আগামীকাল ভিক্টিমের ডাক্তারী পরীক্ষার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হবে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com