ঠাকুরগাঁওয়ের

বালিয়াডাঙ্গীতে জমি সংক্রান্ত বিরোধে নিহত ১ আহত ১১…

বুধবার, ১৮ মার্চ ২০২০ | ৯:৩৫ অপরাহ্ণ |

বালিয়াডাঙ্গীতে জমি সংক্রান্ত বিরোধে নিহত ১ আহত ১১…
প্রতিকী ছবি

এ,কে আজাদ নিজস্ব প্রতিবেদক :

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের মাছখুড়িয়া গ্রামে বসতবাড়ীর জমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের অস্ত্রের আঘাতে ইসলাম উদ্দীন (৫২) চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর রাতে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়ে।


সংঘর্ষে উভয় পক্ষের ১১ জন আহত হয়। নিহত ইসলাম উদ্দীন মাছখুড়িয়া গ্রামের মরহুম বুধু মোহাম্মদের ছেলে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সকাল ৯ টায় উপজেলার পাড়িয়া ইউনিয়নের মাছখুড়িয়া গ্রামে বসতবাড়ীর জমি দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের দেওয়া অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে বালিয়াডাঙ্গী হতে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এ সংঘর্ষের ঘটনায় আহতরা হলেন- নিহত ইসলাম উদ্দীনের ভাই দবিরুল ইসলাম (৪৮), দেলোয়ার হোসেন (২৭), স্ত্রী জাহানারা বেগম (৪০), মেয়ে আসমা জাহান বৃষ্টি (১৪), ভাতিজা সাদেকুল ইসলাম (৩২) ও নুর আলম (২৭), অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক আব্দুল জব্বার (২৭), তার ভাই দেলোয়ার হোসেন (২৫) ও তার বাবা আব্দুর
রহিম (৫৫), বোন ফাতেমা আক্তার (১৮) এবং আব্দুর রহিমের স্ত্রী তাজমীন আক্তার (৪৮)। আহতরা বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এব্যাপারে বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান জানান, সংঘর্ষকে কেন্দ্র করে একজন রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন এবং সংঘর্ষে উভয় পক্ষের ১১ আহতের তথ্য জানা গেছে। নিহতের লাশ গতকাল রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে ময়না তদন্ত সমপন্ন হয়েছে।

এবিষয়ে রংপুর কতোয়ালী থানায় ইউডি মামলা হয়। এঘটনায় স্থানীয় থানায় মামলার প্রস্তুতি চলছে। সকালে ঠাকুরগাঁও পুলিশ সার্কেল তৌহিদ উল্লা রুপম ঘটনাস্থল পরির্দশ করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে করোনা মোকাবিলায় পুলিশের ভূমিকায় সন্তুষ্ট মানুষ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com