বালিয়াডাঙ্গীতে জামায়াত ও বিএনপির ২৫ নেতা কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের

মঙ্গলবার, ০৪ সেপ্টেম্বর ২০১৮ | ১২:১৯ পূর্বাহ্ণ |

বালিয়াডাঙ্গীতে জামায়াত ও বিএনপির ২৫ নেতা কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের
ফাইল ছবি

 বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের জামায়াত ও বিএনপির ২৫ নেতা কর্মীসহ অজ্ঞাত ৭০-৮০ জনের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে স্থানীয় আওয়ামীলীগের নেতা আশরাফুল হক বাদী হয়ে ও তার সঙ্গীয় ফজলুর রহমান মিলে গত রবিবার সন্ধ্যায় বালিয়াডাঙ্গী থানায় একটি অসত্য মামলা দায়ের করায় এলাকাবাসীর মধ্যে ব্যাপক সমালোচনা শুরু হয়েছে।
মামলা সূত্রে জানা গেছে, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গত ২ সেপ্টেম্বর ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দবিরুল ইসলামের আহব্বানে শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি কলেজ মাঠে আলোচনা ও মত বিনিময় সভা সফল করার লক্ষ্যে গত ১ সেপ্টেম্বর রাত ১০ টায় মাছখুড়িয়া উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে পাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে নেতা-কর্মীদের নিয়ে আলোচনা ও মতবিনিময় সভা সফল করার লক্ষ্যে প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়।
সভা চলাকালীন রাত ১২ টায় উত্তর দিক হতে ১০-১৫ টি মোটরসাইকেল নিয়ে এজাহার নামীয় ২৫ জন আসামীর নেতৃত্বে ৭০-৮০ জন জামায়াত শিবির ও বিএনপির নেতা কর্মীগণ জাতীয় সংসদ নির্বাচনকে আধাগ্রস্থ করার লক্ষ্যে হাতে লাঠি সোটা রড, ছোড়া লাল কসটেপ দ্বারা মুড়ানো ককটেল নিয়ে অতর্কিত ভাবে সভায় আক্রমন করে ৩টি ককটেল বিস্ফোরন ঘটিয়ে স্কুলের বেঞ্চ লার্থি দিয়ে ফেলে ভয়ভৃতিকর পরিস্থিতি সৃষ্টি করলে উপস্থিত নেতা কর্মীরা নিজেদের আত্ম রক্ষার্থে এদিক সেদিক ছুটা-ছুটি করে পালিয়ে যায়। একপর্যায়ে ককটেল বিস্ফোরকের শব্দ শোনতে পায়। এ ঘটনায় পাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য ও দক্ষিণ পাড়িয়া গ্রামের সোহরাব আলীর ছেলে আশরাফুল হক সঙ্গীয় মেছনি গ্রামের মরহুম খলিফউদ্দীনের ছেলে ও পাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান, ইসরাইীল হক, মাহে আলম সিদ্দিককে সাথে নিয়ে গত রবিবার সন্ধ্যায় বালিয়াডাঙ্গী থানায় পাড়িয়া ইউনিয়নের জামায়াত শিবির ও বিএনপির ২৫ নেতা কর্মীসহ অজ্ঞাত ৭০-৮০ জনের বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইনে বালিয়াডাঙ্গী থানায় একটি অসত্য মামলা দায়ের করে। এলাকাবাসীরা জানান এধরনের কোন ঘটনা ছাড়ায় সাজানো অসত্য মামালা দায়ের করা হয়েছে। এনিয়ে এলাকায় আওয়ামীলীগের নেতাদের ব্যাপারে সমালোচনা শুরু হয়েছে। পুলিশের গ্রেফতার আতংঙ্কে বর্তমানে নেতা কর্মীরা এলাকা ছেড়ে নিরাপদ স্থানে আশ্রয় নিয়েছে বলে এলাকাবাসীরা জানিয়েছেন। এবিষয়ে বালিয়াডাঙ্গী উপজেলা ২০ দলীয় জোটের শীর্ষ স্থানীয় নেতৃবর্গ পৃথকভাবে অবিলম্বে সাজানো অসত্য মামলা প্রত্যাহারের দাবী জানিয়েছেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

webnewsdesign.com
জিংক ধান বিস্তারে কৃষি অফিসারদের দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com