বালিয়াডাঙ্গীতে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

বুধবার, ১৮ এপ্রিল ২০১৮ | ১০:০১ অপরাহ্ণ |

বালিয়াডাঙ্গীতে নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়
ছবি: মতবিনিময় সভা

 ১৮ এপ্রিল বুধবার বিকালে উপজেলা পরিষদ সভা কক্ষে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিগণের সাথে ঠাকুরগাঁও য়ের নবাগত জেলা প্রশাসক মো.আখতারুজ্জামান মত বিনিময় করেন।

প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি এবং গৃহায়ন ও গণপুর্ত মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব দবিরুল ইসলাম এমপি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী, সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রবীর কুমার রায় বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নান এর সভাপতিত্বে মত বিনিময় সভায় অন্যানোদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: ফিরোজ জামান জুয়েল, সমির উদ্দীন স্মৃতি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ বেলাল রব্বানী, পাড়িয়া ইউপি চেয়ারম্যান আহসান হাবীব বুলবুল, বড়পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম ভারপ্রাপ্ত উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহমান ,উপজেলা প্রকৌশলী মাইনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জুলফিকার আলী, সাংবাদিক আবুল কালাম আজাদ, মতবিনিময় সভায় জেলা প্রশাসক সকলের কাছে পরামর্শ বক্তব্য দিতে বলেন। পরে সকলে একাধিক বিষয়ে আলোচনা করেন। জেলা প্রশাসক বলেন “ দেশে খাদ্য অভাব নাই বললেই চলে,তাই সরকার এ বছর গম ক্রয় না করে ধান ক্রয়ের বলে সিদ্ধান্ত নিয়েছেন।

এ জেলা খাদ্যে রপ্তানিকরার মতো জেলা। বালিয়াডাঙ্গী উপজেলার অনেক সমস্যার কথা শুনলাম।আমি আমার জায়গা থেকে এ সমস্যা গুলো সমাধানের চেস্টা কবর।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে ক্লিনিক বন্ধের নির্দেশের ১২ ঘন্টা পরেই ফের চালু…!

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com