বালিয়াডাঙ্গীতে নিখোঁজের ১২ দিনেও খোঁজ মেলেনি নাহিদের

সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ | ৫:৫০ অপরাহ্ণ |

বালিয়াডাঙ্গীতে নিখোঁজের ১২ দিনেও খোঁজ মেলেনি নাহিদের
ছবি: নিখোঁজ নাহিদ

নিখোঁজের ১২ দিন অতিবাহিত হলেও খোঁজ মেলেনি আটোয়ারী ডিগ্রী কলেজের এইচএসসি পরীক্ষার্থী নাহিদ হাসানের। এদিকে একমাত্র ছেলের খোঁজ না পেয়ে খাওয়া দাওয়া ছেরে মরতে বসেছে তার বাবা-মা। অন্যদিকে নাহিদের ব্যবহৃত মোটরসাইকেলটি গত শুক্রবার সন্ধ্যায় বালিয়াডাঙ্গী উপজেলার তেগাছিয়া গ্রামের রুবেলের বাড়ী থেকে পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ।

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার শুকাতি গ্রামের আবুল কাশেমের ছেলে নাহিদ হাসান নিখোঁজের ১২ দিন পর বালিয়াডাঙ্গী উপজেলার তেগাছিয়া গ্রামের মরহুম সৈয়দ আলীর ছেলে রুবেলের বাড়ী হতে পুলিশ মোটরসাইকেল উদ্ধার করেছে। বালিয়াডাঙ্গী থানার ওসি (তদন্ত) মিজানুর রহমানের নেতৃত্বে একটি পুলিশের দল তার বাড়ী তল্লাশী চালিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করে। এদিকে নিখোঁজের ১২ দিন অতিবাহিত হলেও উদ্ধার হয়নি নিখোঁজ হওয়া নাহিদ হাসান।

webnewsdesign.com

নিখোঁজ নাহিদ হাসানের বাবা আবুল কাশেম জানান, ঠাকুরগাওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার হরিণমারীর ঐতিহাসিক ৩ বিঘা জুরে আমগাছটি দেখে বাড়ী ফেরার পথে দলুয়া বাজারে দুঃসম্পর্কীয় আত্মীয় রুবেলের সঙ্গে দেখা হলে নাহিদকে কৌশলে তার বাড়ীতে নিয়ে যায়। বাড়ীতে নিয়ে যাওয়ার পর রুবেলের স্ত্রীর সংগে নাহিদের পরক্রীয়া সম্পর্ক আছে বলে নাটক সাজায়। এক পর্যায়ে তাকে প্রচন্ড মারপিট করে। আমি আমার ছেলে নাহিদের মোবাইলে (০১৭০৮৭১৭৩৩২) কল দিলে রুবেল রিসিভ করে আমাকে তার বাড়ীতে আসতে বলে।

আমি কিছু সময় পর আমার ছেলের সঙ্গে কথা বলতে চাইলে রুবেল বলে যে তার ছেলে বাড়ী চলে গেছে। তখন থেকে আমি ও আমার আত্মীয় স্বজনরা নাহিদকে খুঁজছি। পরদিন ৩নং ধনতলা ইউপি চেয়ারম্যান সমর কুমার চ্যাটার্জি নুপুরকে ঘটনাটি জানায়। চেয়ারম্যান বৃহস্পতিবার সকালে উভয় পক্ষকে নিয়ে সালিশ বসার তারিখ নির্ধারণ করে। ওইদিন সকালে আসলে তিনি তারিখ পরিবর্তন করে শনিবারের কথা বলেন। আমি আপত্তি করলে তিনি থানায় জানানোর পরামর্শ দেন। আমার ছেলে নাহিদ জীবীত না মৃত এখনো কোন খোঁজ খবর পাইনি।

৩ নং ধনতলা ইউপি চেয়ারম্যান সমর কুমার চ্যাটার্জি নুপুর জানান, নাহিদের বাবা আমাকে বিষয়টি জানিয়েছে ঠিকই। ওই সময় আমার মা মারা যাওয়ায় তাৎক্ষনিক কোন সিদ্ধান্ত নিতে পারিনি। তবে তাদের আমি ডেকেছি। রুবেল বলেছে নাহিদ নাকি দৌড়ে পালিয়ে গেছে। আমি নাহিদের বাবাকে আইনের আশ্রয় নিতে বলেছি।

বালিয়াডাঙ্গী থানার ওসি (তদন্ত) মিজানুর রহমান জানান, আমি অভিযোগ পাওয়ার পর আমার সঙ্গীয় পুলিশসহ তাৎক্ষনিক অভিযান চালিয়ে রুবেলের বাড়ী হতে নাহিদের ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধান করতে সক্ষম হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে রুবেল পালিয়ে যায়। রুবেলকে আটকের চেষ্টা অব্যাহত থাকবে। তাকে আটক করতে পারলে আসল রহস্য উদ্ধার করা সম্ভব হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হোটেল শ্রমিকের মাঝে সেচ্ছাসেবকলীগের  ঈদসামগ্রী বিতরণ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com