অভিযোগ কারীর বিরুদ্ধে

বালিয়াডাঙ্গীতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেওয়ায় এলাকাবাসীর অভিযোগ

রবিবার, ০৩ ফেব্রুয়ারি ২০১৯ | ১১:১২ অপরাহ্ণ |

বালিয়াডাঙ্গীতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেওয়ায় এলাকাবাসীর অভিযোগ
ফাইল ছবি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ৩১ নং মাধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ সভাপতি আমিরুল ইসলাম অসৎ উদ্দেশ্যে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অসত্য একটি অভিযোগ দায়ের করার প্রেক্ষিতে একই প্রতিষ্ঠানের সভাপতি ও সদস্যগণ এবং এলাকার ১ শত ২জন অভিভাবকের স্বাক্ষরিত একটি অভিযোগ গত ২৮ জানুয়ারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের বরাবরে দায়ের করে।

জানা গেছে, বালিয়াডাঙ্গী উপজেলার ৩১ নং মাধবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ সভাপতি আমিরুল ইসলাম অসৎ উদ্দেশ্যে একই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে একটি অসত্য অভিযোগ দায়ের করার প্রেক্ষিতে একই প্রতিষ্ঠানের সভাপতি ও সদস্যগণ এবং এলাকার ১ শত ২জন অভিভাবকের স্বাক্ষরিত ম্যানেজিং কমিটির সহ-সভাপতি আমিরুল ইসলাম, সদস্য নজরুল ইসলামের বিরুদ্ধে গত ২৮ জানুয়ারী একটি অভিযোগ উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের বরাবরে দায়ের করে।

অভিযোগ সূত্রে জানা গেছে, এসএমসি সহ-সভাপতি সহ দুজন সদস্য ও কতিপয় ব্যক্তি উদ্দেশ্য প্রনবিত ভাবে মিথ্যা, বানয়াট ও ভিত্তিহীন অভিযোগ দায়ের করে। প্রকৃতভাবে মাধবপুর সরকরি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম সততা ও নিষ্ঠার সাথে ছাত্র-ছাত্রীদের লেখা পড়ার মান উন্নয়ন, খেলাধুলা ও সাংস্কৃতিক উন্নয়ন এবং অবকাঠামগত উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করে আসছে। তারই ধারাবাহিকতায় ২০১৮ খ্রি সমাপনী পরীক্ষায় শতভাগ শিক্ষার্থী কৃতকার্য হওয়ায় এবং ৫ জন শিক্ষার্থী জিপিএ-৫ (এ +) পেয়ে ৫ নং দুওসুও ইউনিয়নের মধ্যে শীর্ষ স্থানে রয়েছেন।

প্রধান শিক্ষককে সুনামক্ষুন্য করায় অভিযোগ দায়েরকারী ব্যাক্তি বর্গের বিরুদ্ধে প্রয়োজনীয় শাস্তিমূলক ব্যবস্থা গ্রহনের জন্য প্রতিষ্ঠানের সভাপতি হায়দার আলীসহ এলাকার ১ শত ২জন অভিভাবকের স্বাক্ষরিত একটি অভিযোগ গত ২৮ জানুয়ারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারের বরাবরে দায়ের করে।এব্যাপারে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সামসুল আলম জানান,অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com