বালিয়াডাঙ্গীতে বৈশাখী মেলার নামে জুয়া ও অশ্লীল নৃত্য বন্ধের দাবী

শনিবার, ২০ এপ্রিল ২০১৯ | ১:০৬ অপরাহ্ণ |

বালিয়াডাঙ্গীতে বৈশাখী মেলার নামে জুয়া ও অশ্লীল নৃত্য বন্ধের দাবী
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট
ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার হরিণমারীর ঐতিহ্যবাহী আমগাছটির পার্শ্বে বসেছে বৈশাখী মেলা। ঠাকুরগাঁও জেলা প্রশাসন বৈশাখ উদযাপনের জন্য স্থানীয় পন্য বিক্রির জন্য ১৫ দিনের অনুমোদন দিয়েছে এ মেলার।
কিন্তু মেলা কর্তৃপক্ষ কোন নিয়ম নীতি তোয়াক্কা না করে রাতে যাত্রার নামে অশ্লীল নৃত্য এবং যাত্রার প্যান্ডেলের ভিতর বসাচ্ছে নানান ধরণের জুয়ার আসর। জুয়া খেলে নি:স্ব হচ্ছে সাধারণ মানুষ, মাইকের বিকট শব্দে অতিষ্ট এইচএসসি পরীক্ষার্থীরা। বৃহস্পতিবার বিকাল ৩টায় এসব কর্মকান্ড বন্ধসহ উপজেলার কোন মেলার অনুমোদন না দেয়ার দাবী জানিয়ে মানববন্ধন কর্মসূচী পালন করেছে স্থানীয় শিক্ষার্থী, সচেতন যুবসমাজ ও এলাকাবাসী।
মানববন্ধনে বক্তারা মেলার নামে এসব কর্মকান্ড বন্ধ না হলে পরবর্তীতে জেলা প্রশাসক, পুলিশ সুপার, থানা পুলিশসহ সকলের বিরুদ্ধে অবস্থান নিয়ে কর্মসূচীর হুশিয়ারী দেন। মানববন্ধনে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মিঞা, সিনিয়র সাংবাদিক হারুন অর রশিদ, এন এম নুরুল ইসলাম, সফিউল আলম কায়সার, সাংবাদিক জুলফিকার আলী, রমজান আলী, ইলিয়াস আলী, আব্দুস সবুরসহ স্থানীয়রা এইচএসসি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com